যুদ্ধ কোথায়? প্রিয়াঙ্কার প্রথম অতিথি সালমান!

শুক্রবার, ডিসেম্বর ২১, ২০১৮

বিনোদন ডেস্ক : মার্কিন গায়ক নিক জোনাসকে বিয়ের পর থেকে প্রায় প্রতিদিনই চমক দেখাচ্ছেন বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া। বুধবার রাতের পর গত রাতেও মুম্বাইয়ে আয়োজন করলেন রাজকীয় তৃতীয় বিবাহোত্তর সংবর্ধনা। তবে গত রাতে যেন মুম্বাই শহর হয়ে উঠেছিল অধিক আলোয় ঝলমলে। কেননা, প্রিয়াঙ্কার পার্টিতে জ্বলে উঠেছিল বলিউড-আকাশের যত তারা!

চলতি মাসের শুরুতে বিয়ের পিঁড়িতে বসেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। ১ ও ২ ডিসেম্বর রাজস্থানের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে হয় তাঁদের রূপকথার বিয়ে। দুই সংস্কৃতিতে বিয়ে হয় এ যুগলের—একটি খ্রিস্টান রীতিতে ও অপরটি ভারতীয় সনাতন রীতিতে।

তবে প্রিয়াঙ্কা-নিকের অভ্যর্থনায় সবচেয়ে বড় ‘সারপ্রাইজ’ ছিল মহাতারকা সালমান খানের আবির্ভাব। প্রিয়াঙ্কার অভ্যর্থনায় গিয়েছিলেন সালমান। শুধু তা-ই নয়, তিনিই প্রথম এ যুগলের অনুষ্ঠানস্থলে পৌঁছেছেন।

চলতি বছরের মাঝামাঝি ব্যক্তিগত কারণ দেখিয়ে সালমান খান অভিনীত ‘ভারত’ থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। সেই কারণটি ছিল নিক জোনাসের সঙ্গে তাঁর বাগদান। তবে ‘ভারত’-এর শুটিং শুরুর মাত্র কয়েক দিন আগে প্রিয়াঙ্কার হুট করে নাম প্রত্যাহারে চটেছিলেন বলিউড ভাইজান। এ নিয়ে তোলপাড় হয় বি-টাউনে। বহু খবরের শিরোনাম হন তাঁরা।

সে সময় বেশ কিছুদিন নীরব থাকার পর গণমাধ্যমকর্মীদের সালমান বলেছিলেন, শুটিং শিডিউলের মাত্র ১০ দিন আগে প্রিয়াঙ্কা ‘ভারত’ ছেড়েছিলেন। এমনকি তাঁর সঙ্গে প্রিয়াঙ্কা কাজ করতে ‘চান না’ বলেও জানিয়েছিলেন।

সালমান বলেন, ‘প্রিয়াঙ্কা বাসায় এসেছিল। আমি তাঁকে বলেছিলাম, ঠিক আছে, যদি না চাও, করো না। সে সময় আমরা অন্য কারণ জেনেছিলাম। সেটা বিয়ে হোক বা চলচ্চিত্র, ভারতে বা আমার সঙ্গে তাঁর কাজ করার ইচ্ছে নেই; এটাই প্রধান কারণ। যদি সে সালমান খানের সঙ্গে কাজ করতে না চায়, ঠিক আছে; সে হলিউডের বড় তারকার সঙ্গে কাজ করছে।’

বিনোদন সংবাদমাধ্যমগুলো সালমান-প্রিয়াঙ্কার ‘স্নায়ুযুদ্ধ’ নিয়ে খবরও ছেপেছিল। তাই প্রিয়াঙ্কার বিয়ে বা বিবাহোত্তর অনুষ্ঠানে সালমান উপস্থিত হবেন কি না, এ নিয়ে কানাঘুষা চলছিল বলিপাড়ায়।

যোধপুরের উমেদ ভবন প্রাসাদে প্রিয়াঙ্কা-নিকের বিয়েতে সালমান খানকে দেখা যায়নি। তবে তাঁর বোন অর্পিতা খান শর্মা গিয়েছিলেন।

তবে মুম্বাইয়ে আয়োজিত প্রিয়াঙ্কার দ্বিতীয় অভ্যর্থনায় সালমানের আগমন দেখে মনে হচ্ছে, এই ‘পর্ব’ শেষ করেছেন তিনি। আর তাই নবদম্পতি প্রিয়াঙ্কা-নিককে শুভকামনা জানাতে গিয়েছেন এ তারকা।

প্রিয়াঙ্কার অভ্যর্থনায় হাজির হয়ে সালমান আরো একবার তাঁর বড় হৃদয়ের প্রমাণ দিলেন। ৫২ বছর বয়সী এ অভিনেতা দেখালেন, সবারই উচিত ব্যক্তিগত ও পেশাগত জীবনকে আলাদা রাখা।

গত রাতের অভ্যর্থনায় প্রিয়াঙ্কা পরেছিলেন সাদা ঝলমলে পোশাক আর নিক বেছে নিয়েছিলেন সবুজ স্যুট।

অনুষ্ঠানে সালমান ছাড়াও উপস্থিত ছিলেন আশা ভোঁসলে, অনিল কাপুর, অনুপম খের, শহিদ কাপুর, মীরা রাজপুত, ববি দেওল, কিয়ারা আদভানি, করণ জোহর, পরিণীতি চোপড়া, সানিয়া মির্জা, রাজকুমার রাও, বিদ্যা বালান, কঙ্গনা রানাউত, ক্যাটরিনা কাইফ, কাজল দেবগন, হেমা মালিনী, রেখা, জাহ্নবী কাপুর, সারা আলি খান, আনুশকা শর্মা, তারা সুতারিয়া, ইয়ামি গৌতম, ডায়ানা পেন্টি, দিয়া মির্জা, স্বরা ভাস্কর, বাণী কাপুর, অদিতি রায় হায়দরিসহ অনেকে।

প্রিয়াঙ্কার ‘বাজিরাও মাস্তানি’ সিনেমার সহ-অভিনেতা দীপিকা পাডুকোন ও রণবীর সিংও এতে যোগ দেন। সূত্র : ইন্ডিয়া টুডে, বলিউড বাবল।