টাঙ্গাইলে বিএনপি প্রার্থী টুকুর বাসায় হামলা-ভাঙচুর, এলাকা ছাড়ার হুমকি

শুক্রবার, ডিসেম্বর ২১, ২০১৮

টাঙ্গাইল-২ (ভুয়াপুর-গোপালপুর) আসনে জাতীয় ঐক্যফ্রন্ট ও ২৩ দলীয় জোট প্রার্থী কারাগারে আটক যুবদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর বাসায় হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করেছে নৌকার সমর্থকরা।

বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) গভীর রাতে টুকুর ভুয়াপুর বিরামদীর বাসায় আওয়ামী লীগের নেতাকর্মীরা নৌকার মিছিল সহকারে হামলা ও ব্যাপক ভাংচুর করেছে বলে অভিযোগ করেন টুকুর বড় ভাই ও টাঙ্গাইলে জেলা বিএনপি সভাপতি কৃষিবিদ সামছুল আলম তোফা।

এসময় তারা তার বাড়ির সামনে অফিসের চেয়ার, টেবিল, ভাঙচুর করে এবং বিএনপি প্রার্থীর ধানের শীষের পোস্টার ছিঁড়ে ফেলে দুর্বৃত্তরা। এসময় তারা নানা উস্কানিমূলক শ্লোগান দেয়।

সামছুল আলম তোফা বলেন, সরকারি দলের সন্ত্রাসীরা শুধু হামলা ও ভাংচুর করেই থেমে থাকেনি তারা পরিবারের সকলকে নির্বাচনের মাঠ ত্যাগ না করলে হত্যার হুমকিও দিয়েছে।

তিনি বলেন, ‘ভুয়াপুর-গোপালপুরে আজ একদিকে ধানের শীষ আর জনগণ, অন্যদিকে প্রশাসন আর নৌকা। আওয়ামী লীগ নিজেদের অফিস নিজেরা ভেঙে আমাদের নামে মিথ্যা মামলা দায়ের করেছে। প্রচারাভিযানে বাধা দিচ্ছে।’

বিএনপির জনপ্রিয়তা দেখে প্রতিপক্ষরা হতাশ হয়ে এসব ঘটনা ঘটাচ্ছে দাবি করে তোফা বলেন, ‘ আটক-হামলা-মামলা করেও ধানের শীষের জোয়ার এবং নেতাকর্মীদের মনোবল ভাঙতে ব্যর্থ হয়েই সরকারি দলের নৌকার নেতাকর্মীরা ধানের শীষের প্রার্থীর বাসায় হামলা করছে।’