টাইগারের ‘দিলবার’ নাচ অন্তর্জালে ভাইরাল (ভিডিও)

শুক্রবার, ডিসেম্বর ২১, ২০১৮

বিনোদন ডেস্ক : বলিউডের নতুন তারকা টাইগার শ্রফ। অ্যাকশনধর্মী ‘বাঘি’ সিরিজের জন্য তুমুল জনপ্রিয় তিনি। নাচেও সমান পারদর্শিতা তাঁর। গানের তালে পায়ের পদক্ষেপ দিয়ে ঢেউ তোলেন তরুণদের হৃদয়ে। এক পদক্ষেপ থেকে অন্য পদক্ষেপে এত মসৃণ আর সহজে যেতে পারেন, সেই ঝলক দেখে ‘ওয়াও’ না বলে পারবেন না কেউ।

সম্প্রতি ‘সত্যমেভ জয়তে’ সিনেমার জনপ্রিয় ‘দিলবার’ গানের তালে পা ঝাঁকিয়েছেন টাইগার শ্রফ। এই গানে বেলি ড্যান্স দিয়ে বিনোদন দুনিয়ায় ঝড় তুলেছিলেন নোরা ফাতেহি। টাইগার সেই গানের তালে নেচে ঝড় তুললেন। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সেই ভিডিও আপলোড করার পর সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয়েছে।

ভিডিওটি এ পর্যন্ত পাঁচ লাখ ৪২ হাজারের বেশি মানুষ দেখেছেন।

বি-টাউনে গুঞ্জন, বাঘিকন্যা দিশা পাটানির সঙ্গে চুটিয়ে প্রেম করছেন টাইগার। সেই দিশাও দিশা হারালেন টাইগারের নাচ দেখে। ইনস্টাগ্রামে সেই ভিডিওর মন্তব্য-ঘরে একগুচ্ছ ইমোকন দিয়ে নাচের প্রশংসা করেছেন দিশা।

শুধু কি দিশা, ‘দিলবার’ গানের আসল নাচিয়ে নোরা ফাতেহিও মন্তব্য করেছেন। লিখেছেন, ‘একদম পাগল-করা। আমি নাচ ছাড়ার জন্য প্রস্তুত।’

ভক্তরা চাইছেন, এই নাচের রাজা-রানি ‘দিলবার’ গানে নাচুন!

সেই ১৯৯৯ সালে মুক্তি পেয়েছিল বলিউড সিনেমা ‘সির্ফ তুম’। ওই ছবিতে সুস্মিতা সেন ও সঞ্জয় কাপুরের দিলবার গানটি বেশ জনপ্রিয় হয়েছিল। জন আব্রাহামের ‘সত্যমেভ জয়তে’ সিনেমায় ফের সেই গানের তালে নাচেন নোরা ফাতেহি। ‘দিলবার’-এর নতুন ভার্সন এখন দর্শকপ্রিয়তার তুঙ্গে। কিছুদিন আগে মুক্তি পেয়েছে এ গানের আরবি ভার্সন। এতেও নেচেছেন নোরা। কণ্ঠও দিয়েছেন তিনি।

রাজকুমার রাও অভিনীত ‘স্ত্রী’ সিনেমার ‘কামারিয়া’ গানেও নাচেন নোরা ফাতেহি, সেটিও তুমুল জনপ্রিয়তা পায়।

অ্যাকশনধর্মী হিন্দি সিনেমা ‘বাঘি’ সিরিজের দ্বিতীয় কিস্তির ব্যাপক সাফল্যের পর দর্শককে নির্ভেজাল বিনোদন দিতে আসছে তৃতীয় কিস্তি ‘বাঘি-৩’। এ ছবিতেও প্রধান চরিত্রে অভিনয় করবেন টাইগার। সাজিদ নাদিয়াদওয়ালার প্রযোজিত ‘বাঘি-৩’ মুক্তি পাবে ২০২০ সালের ৬ মার্চ।

অন্যদিকে সুপারস্টার সালমান খান অভিনীত ‘ভারত’ সিনেমায় দেখা যাবে নোরা ফাতেহিকে। এ ছবিতে আরো রয়েছেন ক্যাটরিনা কাইফ ও দিশা পাটানি। সূত্র : ইন্ডিয়া টিভি।