সাজানো মামলা দিয়ে ফাকা মাঠে গোল দিতে চায় সরকার : মান্না

বৃহস্পতিবার, ডিসেম্বর ২০, ২০১৮

খালিদ হাসান, বগুড়া প্রতিনিধি : সরকার দিসেহারা হয়ে বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে সাজানো মিথ্যা মামলা দিয়ে ফাকা মাঠে গোল করতে চায় বলে মন্তব্য করেছেন নাগরিক ঐক্যের আহ্বায় মাহমুদুর রহমান মান্না।

এসময় তিনি বলেন সরকারের এ মিথ্যা আশা কোনদিনই পূরন হবে না। বৃহঃপতিবার বগুড়ার শিবগঞ্জের সৈয়দপুর ইউনিয়নের বড়িয়ারহাট ও রহবল বাজারে পথ সভায় তিনি এসব কথা বলেন।

এসময় তিনি অারও বলেন, বেগম জিয়া কে মুক্ত করতে হলে ৩০ ডিসেম্বর নির্বাচনে ধানের শীষ মার্কার বিজয়ের বিকল্প নেই। তাই সবাইকে কেন্দ্রে গিয়ে ভোট দিতে হবে।জনগণ বিএনপির সঙ্গে রয়েছে বলেও মন্তব্য করেন তিনি।

মাহমুদুর রহমান মান্না বৃহঃপতিবার (২০ জানুয়ারী) দিনভর তার নির্বাচনী এলাকা শিবগঞ্জের দেউলি ও সৈয়দপুর ইউনিয়নের খেরুয়াপাড়া বটতলা, জগন্নাথপুর, বড়িয়াহাট, রহবল, পাকুড়তলা, ভাঙ্গামোড় এলাকায় ধানের শীষে ভোট চেয়ে গনসংযোগ ও পথসভা করেন।

এসময় গনসংযোগে স্থানীয় বিএনপি ও ঐক্যফ্রন্টের নেতৃবৃন্দের মধ্য উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সাঃ সম্পাদক এম.আর ইসলাম স্বাধীন, সাবেক পৌর মেয়র মতিয়ার রহমান মতিন, ডাঃ আশিক মাহমুদ স্বাধীন, উপজেলা মহিলা ভাইস চেয়ারমান বিউটী বেগম, উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক এসএম তাজুল ইসলাম, পৌর বিএনপির সভাপতি বুলবুল ইসলাম, সাধারণ সম্পাদক আঃ করিম, রুহুল আমিন ফটু, নাগরিক ঐক্য নেতা এনামুল হক সরকার, সাগর প্রমুখ।