বাস-থ্রিহুইলার সংঘর্ষে গোপালগঞ্জে শিশুসহ নিহত ১১

বৃহস্পতিবার, ডিসেম্বর ২০, ২০১৮

গোপালগঞ্জ : গোপালগঞ্জে বাস ও থ্রি-হুলারের মুখোমুখি সংঘর্ষে শিশু ও নারী শিশুসহ কমপক্ষে ১১ জন নিহত ও ১৫ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যায় ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার হরিদাসপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের পরিদর্শক মো. রুবেল ও সদর থানার ওসি (তদন্ত) গোলাম ফারুক জানান, ঢাকা থেকে ছেড়ে আসা গোপালগঞ্জগামী গোল্ডেন লাইনের একটি যাত্রীবাহী বাস ঘটনাস্থলে অপর একটি মটর সাইকেলকে সাইড দিতে যায়। এসময় বিপরীত দিক থেকে আসা থ্রি-হুইলারের সাথে বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস ও থ্রিহুইলার দুমড়ে মুচড়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে দুই শিশু, এক মহিলাসহ ১১ জন যাত্রী নিহত ও ১৫ জন আহত হয়।

পরে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা স্থানীয় লোকজনের সহায়তায় নিহত ও আহতদের উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠায়। এখন পর্যন্ত নিহতদের পরিচয় পাওয়া যায়নি।

এ ঘটনার পর ঢাকা-খুলনা মহাসড়ক দিয়ে যান চলাচল বন্ধ রয়েছে। ঘটনা পর জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার ও পুলিশ সুপার সাইদুর রহমান খান ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছেন। তবে নিহতের সংখ্যা আরো বাড়তে পারে বলে ধারণা করছে পুলিশ।