থানার সামনে অবস্থান নিয়ে সৈয়দ ইবরাহিমের প্রতিবাদ

বৃহস্পতিবার, ডিসেম্বর ২০, ২০১৮

চট্টগ্রাম: নিজের নির্বাচনের প্রধান সমন্বয়কারী শোয়েব মোর্শেদ ফারুকীকে আটকের প্রতিবাদে থানায় অবস্থান নেন কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল(অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীর প্রতীক। বুধবার রাত ৩টা পর্যন্ত থানার সামনে অবস্থান নিয়ে তিনি এর প্রতিবাদ জানান।
চট্টগ্রাম-৫ (হাটহাজারী) আসন থেকে ধানের শীষ প্রতীকে নির্বাচনে লড়ছেন তিনি। বুধবার রাত ১১টার দিকে হাটহাজারী পৌরসভার কামালপাড়া থেকে শোয়েব মোর্শেদকে আটক করা হয়। নিজের নির্বাচনের প্রধান সমন্বয়কারী শোয়েব মোর্শেদ ফারুকীকে আটকের খবর পেয়ে থানায় ছুটে যান সৈয়দ ইবরাহিম। থানার সামনে তিনি অবস্থান নেন। রাত ৩টা পর্যন্ত থানার সামনে অবস্থান নিয়ে প্রতিবাদ জানান ২০ দলীয় ঐক্যজোটের শরীক কল্যাণ পার্টি চেয়ারম্যান সৈয়দ মুহাম্মদ ইবরাহিম।
এ সময় তিনি বলেন, সুনির্দিষ্ট অভিযোগ ছাড়া কাউকে গেপ্তার না করার জন্য উচ্চ আদালতের নির্দেশ থাকার পরও পুলিশ তা উপেক্ষা করে চলছে। তিনি সাংবাদিকদের জানান, কোনো ধরনের মামলা ও অভিযোগ না থাকার পরও তার নির্বাচনের প্রধান সমন্বয়কারী শোয়েব মোর্শেদ ফারুকীকে আটক করেছে পুলিশ।
সৈয়দ ইবরাহিম রাত ১১টায় থানার মূল ফটকে অবস্থান নেন। থানার ওসির কাছে জানতে চান আমার নিরাপরাধ সহকর্মীকে কেন আটক করা হয়েছে।