ঠাকুরগাঁওয়ে পথরোধ করে ছিনতাই; শ্লীলতাহানির চেষ্টা

বৃহস্পতিবার, ডিসেম্বর ২০, ২০১৮

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে মারধর করে দশ হাজার টাকা ছিনতাই সহ মেয়েকে শ্লীলতাহানি করার অভিযোগ পাওয়া গেছে কতিপয় বখাটে ও নেশাখোরের বিরুদ্ধে।

ঘটনাটি ঘটেছে গতকাল বুধবার সন্ধ্যা আনুমানিক ছয়টার দিকে ঠাকুরগাঁওয়ের শ্রীকৃষ্ণপুর নামক এলাকায়।

এ ঘটনায় সদর থানায় ভুক্তভোগির মা মোছা: নারগিস বেগম লিখিত অভিযোগ দায়ের করেছেন। লিখিত অভিযোগ সুত্রে জানা যায়, গতকাল বুধবার আনুমানিক সন্ধ্যা ছয়টার দিকে নারগিস বেগমের মেয়ে নিশা ও মেয়ে জামাই ইমন ইসলাম মেহমানবাড়ী যাওয়ার উদ্দেশ্যে সদর উপজেলার শ্রীকৃষ্ণপুর এলাকা দিয়ে হেটে যাওয়ার সময় আসামী দিপক(২৪), পিতা: কাইলা উড়াও ও আসামী সুজন(২৫), পিতা: আমিরুল সহ কয়েকজন বখাটে যুবক আচমকা তাদের পথরোধ করে মারধর করতে থাকে এবং বলে তোমাদের কাছে কত টাকা আছে দিয়ে দাও না হলে এখানেই তোমাদের মেরে ফেলবো।

এসময় নারগিস বেগমের জামাই ছিনতাইকারিদের জানায় আমাদের কাছে কোন টাকা নেই। একথা শুনে আসামীরা বাঁশের লাঠি দিয়ে তাদের বেধড়ক মারপিট করতে থাকে। এসময় ইমনের স্ত্রী তাকে বাঁচাতে এগিয়ে এলে আসামীরা তার শ্লীলতাহানির চেষ্টা করে।

এক পর্যায়ে জামাই ইমন মাটিতে পড়ে গেলে তার সঙ্গে রক্ষিত ১০ হাজার টাকা জোড় করে ছিনিয়ে নেয় আসামীরা ।পরে তাদের আর্তচিৎকারে আশেপাশের লোকজন ছুটে এলে ছিনতাইকারিরা ঘটনা না প্রকাশ করার হুমকি পালিয়ে যায়।

আশে-পাশের লোকজন তাদের উদ্ধারে ঘটনাস্থলে ছুটে এলে তারা এলাকাবাসির সহযোগিতায় পুণরায় শ্বশুড়বাড়ীতে ফিরে এসে আজ বৃহস্পতিবার সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করে। এ রিপোর্ট লিখা পর্যন্ত সদর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিলো।