গৌতম গাম্ভীরের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি

বৃহস্পতিবার, ডিসেম্বর ২০, ২০১৮

স্পোর্টস ডেস্ক : সদ্য অবসর নিয়েছেন।। ভক্তরা সাগ্রহে অপেক্ষা করছিল, আইপিএল-এ তিনি মুখ দেখান কিনা তা জানতে। কিন্তু তিনি, গৌতম গাম্ভীর ক্রিকেট থেকে বহু দূরে, ফাঁসলেন বড় কেলেঙ্কারিতে। তার বিরুদ্ধে আজ গ্রেপ্তারি পরোয়ানা জারি করল দিল্লির সাকেত আদালত। কিন্তু অভিযোগ কী?

সর্বভারতীয় সংবাদমাধ্যমের রিপোর্ট থেকে জানা যায়, গাজিয়াবাদের ইন্দ্রপুরী অঞ্চলে রুদ্র বিল্ডওয়েল রিয়েলটি প্রাইভেট লিমিটেড এবং এইচ আর ইনফারসিটি প্রাইভেট লিমিটেড নামক সংস্থার যৌথ উদ্যোগে নির্মীয়মান আবাসনের ব্র্যাণ্ড অ্যাম্বাসাডার ছিলেন গৌতম।

২০১১ সালে প্রকল্পটি শুরু হয়। ১৭ জন ক্রেতা অভিযোগ করেন, আট বছর পার হতে চলল, দু’ কোটি টাকা করে খরচ করেছেন। কিন্তু ফ্ল্যাটের চাবি পাননি।

এর পরেই সংস্থার বিরুদ্ধে মামলা রুজু করে দিল্লির সাকেত আদালত। ডাকা হয় দুই শীর্ষকর্তা মুকেশ খুরানা ও গৌতম মেহেতাকে। ডাকা হয় গম্ভীরকেও।

গম্ভীর বিষয়টি পুনর্বিবেচনার আবেদন জানালে তাও নাকচ করে দেওয়া হয়। চিফ মেট্রোপলিটল ম্যাজিস্ট্রেট মনীশ খুরানার কথায়, বার বার শুনানির দিন ঘোষণা করা সত্ত্বেও আদালতে হাজিরা দেননি গম্ভীর।

তার পরেই, তার বিরুদ্ধে ১০ হাজার টাকার জামিন যোগ্য ধারায় গ্রেফতারির পরোয়ানা জারি করা হয়। অভিযোগ তার ভাবমূর্তিকে ব্যবহার করে অর্থ তছরুপ করেছে ওই সংস্থা।

আদালতের পরবর্তী শুনানি আগামী ২৪ জানুয়ারি, ২০১৯। নতুন বছরে গম্ভীরের জীবন কোন দিকে বাঁক নেয়, তা দেখতে মুখিয়ে আছে ভক্তরা।