আ’লীগের ৭ নেতা বহিষ্কার

বৃহস্পতিবার, ডিসেম্বর ২০, ২০১৮

ঢাকা: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রেখে টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য হাসান ইমাম খান সোহেল হাজারীর বিরুদ্ধে অবস্থান ও দলীয় শৃঙ্খলা-বিরোধী কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে টাঙ্গাইলের কালিহাতীতে চেয়াম্যানসহ আওয়ামী লীগের ৭ নেতাকর্মীকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) বিকালে টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি ফজলুল রহমান খান ফারুকের স্বাক্ষরিত বিজ্ঞতিতে (চিঠি) সাময়িকভাবে বহিষ্কার করা হয়।

বহিস্কৃতরা হলেন- ১। উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল মজিদ তোতা ২। আজিজুর রহমান তোতা ৩। দপ্তর সম্পাদক আব্দুল কাদের ৪। বাংড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোতালেব হোসেন ৫। পাইকড়া ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেতা আজাদ হোসেন ৬। নাগবাড়ী ইউপি চেয়ারম্যান ও আওয়ামী আওয়ামী লীগে নেতা মাকছুদুর রহমান মিল্টন সিদ্দিকী, ৭। বীর বাসিন্দা ইউপি চেয়ারম্যান ও ওই ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি ছোরহাব হোসেন।

চিঠিতে বলা হয়েছে, আ’লীগে দলীয় প্রার্থীর বিরোধীতাসহ তার পক্ষে কাজ না করায় তাদের প্রথম বারের মত সাবধান করে সদস্যপদ বাতিল স্থগিত করা হলো। অন্যথায় দলীয় প্রার্থীর পক্ষে কাজ না করলে চুড়ান্তভাবে বহিস্কার করা হবে।