২১ মার্চ আসছে অক্ষয়ের ‘কেসারি’

বুধবার, ডিসেম্বর ১৯, ২০১৮

বিনোদন ডেস্ক : চলতি বছরের ৫ জানুয়ারি ফেসবুক পেজ ও টুইটারে ‘কেসারি’ সিনেমার ফার্স্ট লুক প্রকাশ করেছিলেন বলিউডের ‘খিলাড়ি’ খ্যাত অভিনেতা অক্ষয় কুমার। এরপর ১৪ এপ্রিল এই সিনেমার নতুন একটি পোস্টার প্রকাশ পায়। দু’টিতেই বেশ প্রশংসা পান অক্ষয়।

অক্ষয় তার টুইটারে ‘কেসারি’র ফার্স্ট লুক ও পোস্টার প্রকাশ করেন। এতে দাড়ি ও পাগড়ী সমেত একজন বৈরাগীর অবতারে হাজির হয়েছেন অক্ষয়। সিনেমার কাজ প্রায় শেষের দিকে। বর্তমানে জয়পুরে সিনেমার শেষ লটের শুটিং চলছে। এসব তথ্য জানিয়েছেন সিনেমা বাণিজ্য বিশ্লেষক তারান আদার্শ। পাশাপাশি সিনেমার মুক্তির তারিখও জানিয়েছেন তিনি। ২০১৯ সালের ২১ মার্চ মুক্তি পাবে ‘কেসারি’।

কেসারি সিনেমায় অক্ষয়কে একজন পাঞ্জাবী শিখ চরিত্রে দেখা যাবে। এই নিয়ে তৃতীয়বারের মতো শিখ চরিত্রে অভিনয় করছেন অক্ষয়। এর আগে তিনি ‘সিং ইজ কিং’ ও ‘সিং ইজ ব্লিং’ সিনেমায় শিখের চরিত্রে অভিনয় করেন।

সিনেমাটি অক্ষয় কুমার ও করণ জোহরের যৌথ প্রযোজনায় নির্মিত হতে যাচ্ছে। ছবিটি পরিচালনা করছেন অনুরাগ সিং। সিনেমায় অক্ষয়ের বিপরীতে অভিনয় করেছেন পরিনীতি চোপড়া।

সিনেমাটি সারাগড়ের যুদ্ধের ওপর ভিত্তি করে নির্মাণ করা হচ্ছে। ব্রিটিশ ইন্ডিয়ান আর্মির শিখ সৈন্যদের সঙ্গে আফগানদের যুদ্ধ, যা ‘ব্যাটেল অব সারাগারিহ’ নামে পরিচিত, সেই যুদ্ধের ওপর ভিত্তি করে নির্মিহ হচ্ছে ‘কেসারি’। এটি নিয়ে অক্ষয় বেশ আশাবাদী। তিনি জানান এটি তার স্বপ্নের প্রজেক্ট।