স্বামীকে নিয়ে মুখ খুললেন দীপিকা!

বুধবার, ডিসেম্বর ১৯, ২০১৮

বিনোদন ডেস্ক : স্টার স্ক্রিন এওয়ার্ডস-এর মঞ্চে রণবীর সিং-এর ‘ইমোশনাল স্পিচ’ শুনে চোখে পানি এসে যায় দীপিকা পাডুকনের। স্বামী রণবীর সিং-এর কথা শুনে কেঁদেই ফেলেন দীপিকা। আর এবার রণবীর সিং-এর সম্পর্কে দীপিকা পাডুকন কি বললেন জানেন?

বিয়ের পর সম্প্রতি এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে হাজির হয়ে স্বামীকে নিয়ে মুখ খোলেন দীপিকা পাডুকন। সেখানে তিনি বলেন, যশ রাজ ফিল্মসের অফিসে প্রথম দেখা হয় রণবীর সিং-এর। প্রথম দেখার পর থেকেই রণবীর নাকি তার সঙ্গে ‘ফ্লার্ট’ করতে শুরু করেন। কিন্তু, দীপিকার সঙ্গে ওই সময় ফ্লার্ট করলেও রণবীর সিং তখন অন্য কারও সঙ্গে ‘ডেটিং’ করছিলেন। কিন্তু, কার সঙ্গে ‘খলজি’ ডেটিং করছিলেন ওই সময়, সে বিষয়ে খোলসা করে কিছু বলেননি দীপিকা।

দিপ্পি আরো বলেন, ‘রামলীলা’-র শুটিংয়ের সময় থেকেই তিনি রণবীর সিং-এর সঙ্গে একটু একটু করে সম্পর্কে জড়াতে শুরু করেন। শুটিংয়ের ফাঁকে ওই সময় প্রায়শই তারা দু’জনে বিভিন্ন রেস্তোরাঁয় গিয়ে আড্ডা দিতেন জমিয়ে।

কিন্তু, এসবের মাঝেও তাদের সবচেয়ে প্রিয় জায়গা ছিল পরিচালক সঞ্জয় লীলা বনশালির বাড়ি। বনশালি যখনই তাদের আমন্ত্রণ করতেন, তখন সেখানে ছুটে চলে যেতেন তারা। এভাবেই সঞ্জয় লীলা বনশালি ক্রমশ তাদের ‘মেন্টর’ হয়ে ওঠেন বলেও জানান দীপিকা পাডুকন।

চলতি বছরের ১৪ এবং ১৫ নভেম্বর রণবীর সিং-এর সঙ্গে গাঁটছড়া বাঁধেন দীপিকা পাডুকন। ইতালির লেক কোমোয় বসে তাদের বিয়ের আসর। ২ দিন ধরে জাঁকজমক করে বিয়ে সারার পর দেশে ফেরেন বলিউডের এই তারকা দম্পতি।

এরপর বেঙ্গালুরু এবং মুম্বইতে পর পর বসে তাদের ৩টি রিসেপশনের আসর। তবে বিয়ে, রিসেপশন মিটে গেলেও, এই তারকা দম্পতি মধুচন্দ্রিমার জন্য কোথায় যাচ্ছেন, সে বিষয়ে অবশ্য কিছু জানা যায়নি। সূত্র: জি-নিউজ