শার্শায় আফিল উদ্দিনের নির্বাচনী গণসংযোগ

বুধবার, ডিসেম্বর ১৯, ২০১৮

এম ওসমান, বেনাপোল প্রতিনিধি : যশোরের শার্শার নাভারন ও শার্শা বাজরে নির্বাচনী গণসংযোগ করেছেন যশোর-১ আসনের নৌকার প্রার্থী শেখ আফিল উদ্দিন। বুধবার বৈরী আবহাওয়া উপেক্ষা করে সকাল ১১টা থেকে দুপুর দুইটা পর্যন্ত নাভারন বাজারের ব্যবসায়ীদের সাথে ও বিকালে শার্শা বাজারে গণসংযোগ করেন।

এসময় তিনি সাধারণ মানুষ, ব্যবসায়ী, হোটেল মালিক, শ্রমিক, কর্মচারী, ছোট দোকানি, পরিবহন শ্রমিকসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সঙ্গে কুশল বিনিময় ও লিফলেট বিতরণ করেন এবং ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় নির্বাচনে তাকে ভোট দেওয়ার অনুরোধ করেন।

গণসংযোগ কালে তার সঙ্গে ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, সাধারন সম্পাদক আলহাজ নুরুজ্জামান, যুগ্ম সাধারন সম্পাদক আলহাজ সালেহ আহমেদ মিন্টু, যশোর জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, কোষাধক্ষ আলহাজ ওয়াহিদুজ্জামান ওহিদ, কৃষকলীগের সাধারন সম্পাদক হায়দার আলী গগন, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ও চেয়ারম্যান সোহারাব হোসেন, যুবলীগ নেতা সাংবাদিক ফেরদৌস চৌধুরী রাজু, শার্শা সদর ইউনিয়নের সাধারন সম্পাদক ও বিশিষ্ট সাংবাদিক আলহাজ মোরাদ হোসেন, উলাশী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আলহাজ আয়নাল হক, কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক নাছিম রেজা পিন্টু, ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার, উপজেলা বাস্তহারালীগের সভাপতি আবুল হোসেন, ইউপি সদস্য মোমিনুর রহমান, আব্দুল খালেক, জুলফিকার আলী জুলু, সাবেক ইউপি সদস্য আওয়ামীলীগ নেতা মোকলেছুর রহমানসহ আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবক লীগের শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

নেতৃবৃন্দ শার্শাসহ সারাদেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শার্শার সৎ, যোগ্য, শিক্ষিত ও মার্জিত ব্যক্তিত্ব শেখ আফিল উদ্দিনকে পুনর্বার বিপুল ভোটে নির্বাচিত করতে সকলের প্রতি আহ্বান জানান। গণসংযোগ কালে স্থানীয় লোকজন সংসদ সদস্য শেখ আফিল উদ্দিনকে সাদরে সম্ভাষণ এবং তার প্রতি সন্তোষ প্রকাশ করেন।

এর আগে সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন শার্শার দক্ষিন বুরুজ বাগান গ্রামে অবস্থিত আকিজ বিড়ি ফ্যাক্টারীর শ্রমিকদের সাথে মতবিনিময় করেন।