বিয়ের প্রশ্নে ক্ষেপে গেলেন মালাইকা! (ভিডিও)

বুধবার, ডিসেম্বর ১৯, ২০১৮

বিনোদন ডেস্ক : ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে মোটেও পছন্দ করেন না তিনি। আরবাজ খানের সাথে বিচ্ছেদের পর তার জীবনের সঙ্গে অর্জুন কাপুরের নাম যতই জড়িয়ে পড়ুক না কেন, তিনি এ বিষয়ে সব সময় ‘স্পিকটি নট’। বুঝতেই পারছেন, মালাইকা অরোরার কথা বলা হচ্ছে।

এবার বলিউডের এই ‘হট গার্ল’কে প্রশ্ন করা হয়েছিলো, অর্জুন কাপুরকে কি বিয়ে করছেন? বিয়ের দিন তারিখ কি স্থির হয়ে গিয়েছে? সাংবাদিকদের এমন প্রশ্ন শুনেই যেন ক্ষেপে যান বলিউডের এই নায়িকা। অর্জুন কাপুর বা বিয়ে সংক্রান্ত কোনো প্রশ্নের উত্তর তিনি দেবেন না। সে কথা স্পষ্টভাবে না জানালেও, হাবেভাবে পরিষ্কার করে দেন।

সম্প্রতি বেশ কয়েকটি সংবাদমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন মালাইকা অরোরা। আর সেখানেই অর্জুন কাপুরের সঙ্গে কবে বিয়ের পিঁড়িতে বসছেন বলে প্রশ্ন করা হয়। যা শুনে সরাসরি এড়িয়ে যান তিনি। এবং সেখান থেকে চলে যান তড়িঘড়ি।

এর আগে শোনা যায়, মুম্বাইয়ের লোখন্ডওয়ালায় মালাইকা অরোরা এবং অর্জুন কাপুর একটি বিলাসবহুল বাংলো কিনেছেন। বিয়ের পর নাকি সেখানেই একসঙ্গে থাকবেন তারা। শুধু তাই নয়, ২০১৯ সাল থেকেই নাকি নতুন ওই বাংলোয় অর্জুনের সঙ্গে থাকতে শুরু করবেন মালাইকা, এমন গুঞ্জনও শোনা যায়।

শিগগিরই বিয়ে না করলেও, দু’জনে একসঙ্গে সময় কাটানোর জন্যই ওই বাংলো কিনেছেন বলেও কানাঘুষো শুরু হয় বি টাউনের আনাচে কানাচে। যদিও এসব প্রশ্নের সরাসরি কোনো উত্তর মালাইকা দেননি। সংশ্লিষ্ঠ প্রসঙ্গ নিয়ে সব সময় চুপ থেকেছেন অর্জুন কাপুরও।

এদিকে সম্প্রতি সালমান খানের মা সালমা খানের জন্মদিনে অর্পিতা খান শর্মার বাড়িতে হাজির হন মালাইকা আরোরা। বোন অমৃতা আরোরার সঙ্গে প্রাক্তন শাশুড়ি মায়ের জন্মদিনে হাজির হন তিনি। যেখানে বান্ধবী জর্জিয়া এন্দ্রিয়ানিকে নিয়ে হাজির হন আরবাজ খানও। কিন্তু, প্রাক্তন স্বামী আরবাজ খানকে দেখে যেমন তাকে এড়িয়ে যান মালাইকা, তেমনি আরবাজও সরে যান প্রাক্তন স্ত্রীর সামনে থেকে। সূত্র: জি-নিউজ