তাপসের গানে ঝড় তুললেন সানি (ভিডিও)

বুধবার, ডিসেম্বর ১৯, ২০১৮

বিনোদন ডেস্ক : ‘উইন্ড অব চেঞ্জ’ দিয়ে ব্যাপক সাড়া ফেলে দিয়েছেন দেশের জনপ্রিয় সংগীত পরিচালক ও কণ্ঠশিল্পী কৌশিক হোসেন তাপস। এরপর বেশ কয়েকদিন ধরেই শোনা যাচ্ছিলো বলিউডে গাইছেন তাপস। তবে এসব খবর তো পুরনো।

নতুন খবর হলো, বলিউডে গাওয়া তাপসের সেই গানে নেচেছেন বলিউডের আইটেম গার্ল হিসেবে পরিচিত আলোচিত অভিনেত্রী সানি লিওন। মুম্বাইতে ‘লাভলী অ্যাক্সিডেন্ট’ শিরোনামের এই মিউজিক ভিডিও প্রকাশ হয়েছে ১৭ ডিসেম্বর রাতে।

ভিডিওতে সংগীতশিল্পী তাপসকেও দেখা গেছে। এই মিউজিক ভিডিওতে সানি লিওন প্রকাশ্যে এসেছেন এক নতুন রূপে। যেখানে সবুজ রঙের লেহেঙ্গা পড়ে যেন উষ্ণতা ছড়াতে শুরু করেছেন বলিউডের এই ‘ডিভা গার্ল’।

বর্তমানে দুই ছেলে এবং এক মেয়েকে নিয়ে সুখে সংসার করছেন সানি লিওন। স্বামী ড্যানিয়েল ওয়েবার এবং ৩ সন্তানকে নিয়ে সংসার সামলানোর পাশাপাশি কেরিয়ারও সমানভাবে সামলাচ্ছেন প্রাক্তন পর্নস্টার। বর্তমানে ‘স্প্লিস্টসভিলা’-র শুটিংয়ে ব্যস্ত সানি লিওন। এই রিয়েলিটি শো- এ রণবিজয় সিং-এর সঙ্গে একযোগে সঞ্চালকের আসনে রয়েছেন সানি লিওন।

প্রসঙ্গত, এর আগে শাহরুখ খানের ‘রইস’-এ একটি আইটেম নম্বরে দেখা যায় সানি লিওনকে। এই সিনেমার প্রমোশনের সময় পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান হাজির না হওয়ায় বেশ কিছু জায়গায় শাহরুখ খানের সঙ্গে তাকে দেখা যায়।

বিগ বসের ঘরে প্রত্যোগী হিসেবে হাজির হওয়ার পরই বলিউডে ক্রমশ নিজের জায়গা পাকাপোক্ত করতে শুরু করেন সানি লিওন। যার জন্য একাধিক সমালোচনা এবং কটাক্ষের মুখে পড়তে হয় তাকে।

কখনো দেশ ছেড়ে বিদেশে চলে যাওয়ার হুমকি দেওয়া হয় সানি লিওনকে আবার কখনো মুম্বাইতে ঘর ভাড়া পাওয়ার জন্য হাপিত্যেশ করে বসে থাকতে হয় তাকে। কিন্তু, এত কিছু পরও হাল চারেননি সানি লিওন। বি টাউনে ক্রমশ নিজের জায়গা করতে শুরু করে দিয়েছেন। সে ‘হেট স্টোরি’ দিয়েই হোক কিংবা শাহরুখের বিপরীতে ‘রইস’।

শুধু তাই নয়, উপযুক্ত স্ক্রিপ্ট পেলে সানি লিওনের সঙ্গে কাজ করবেন বলে ইতিমধ্যেই ইচ্ছা প্রকাশ করেছেন আমির খান। সেক্ষেত্রে তার পূর্বের পরিচয় কোনো প্রভাব ফেলবে না বলেও স্পষ্ট জানান বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’।