ট্রোলারদের কড়া জবাব দিলেন তাপসী

বুধবার, ডিসেম্বর ১৯, ২০১৮

বিনোদন ডেস্ক : সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে তারকাদের ট্রোল হওয়ার ঘটনা নতুন নয়। কোনো রকমের মন্তব্য বা ছবি পোস্ট করলেই নেটিজেনরা তাদের নিয়ে হাসিঠাট্টা শুরু করে দেয়।

তারা কী পোশাক পরছেন, কী করছেন, তা কতটা সঠিক? কতটা বেঠিক? এনিয়ে সোশ্যাল সাইটে নেটিজেনদের বিচার-বিবেচনার ঘটনা চলতেই থাকে। এতেই বিতর্কে পড়তে হয় সেলিব্রেটিদের।

মাঝে মধ্যেই বিভিন্ন তারকার ট্রোল হওয়ার ঘটনা ঘটে থাকে। এতে কেউ বিরক্ত হয়ে ট্রোলিংয়ের উত্তর দেন, কেউ বা এড়িয়ে যান। তবে অভিনেত্রী তাপসী পন্নু এড়িয়ে যাওয়ার পাত্রী নন। পাল্টা প্রশ্নে নিম্ন রুচির ট্রোলারদের কড়া জবাব দিয়েছেন তিনি।

‘পিঙ্ক’ অভিনেত্রী বরাবরই নিজের মতো করে জীবন-যাপন করতে পছন্দ করেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তাপসীকে এক ব্যক্তি লেখেন, “তাপসী তোমার শরীরের অঙ্গগুলি আমার ভীষণ পছন্দ।” আর এতেই বেজায় চটে যান অভিনেত্রী।

পাল্টা জবাবে ওই ব্যক্তিকে তাপসী পন্নু প্রশ্ন করেন, “আমারও আমার শরীরের অঙ্গগুলি ভীষণ পছন্দের, তা কোনটা বেশি পছন্দ আপনার, আমি কিন্তু আমার মস্তিস্ককে ভীষণই পছন্দ করি।”

ট্রোলারকে কড়া জবাব দেওয়ায় অনেক নেটিজেনই অভিনেত্রীর প্রশংসার পঞ্চমুখ হয়েছেন। তবে সব থেকে হাসির বিষয় কেউ কেউ আবার তাপসী পন্নুর উত্তর পড়ে অন্য একটি ট্যাব খুলে cerebrum (সেরিব্রাম) শব্দের অর্থও খুঁজেছেন। কি বিশ্বাস হচ্ছে না?

প্রসঙ্গত, এর আগেও বহুবার ট্রোল হতে হয়েছে তাপসী পন্নুকে। প্রতিবারই তিনি কড়া জবাব দিয়েছেন। সূত্র: জি-নিউজ