গণসংযোগ কালে ঐক্য ফ্রন্টের প্রার্থীর উপর আওয়ামী লীগের হামলার অভিযোগ

বুধবার, ডিসেম্বর ১৯, ২০১৮

নিজস্ব প্রতিবেদক : বরিশাল ৪ আসনের ঐক্য ফ্রন্টের প্রার্থী নুরুর রহমান জাহাঙ্গীরসহ বিএনপি নেতাকর্মীরা হামলার শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। ১৯ ডিসেম্বর বুধবার দুপুর পৌনে ২ টায় মেহেন্দীগঞ্জ উপজেলার পাতারহাট বন্দরে এ হামলার ঘটনা ঘটে।

স্থানীয় বিএনপি নেতাকর্মীরা জানায়,গনসংযোগ করার জন্য পাতারহাট বন্দর এলাকায় যায় ঐক্য ফ্রন্টের প্রার্থী নুরুর রহমান। তিনি স্থানীয় বিএনপির সাবেক সভাপতি আফসার হোসেন আলমের বাড়িতে গিয়ে আলোচনা করে বন্দর এলাকায় গনসংযোগে নামেন। এসময় আওয়ামী লীগের নেতাকর্মীরা এসে তাকে গণসংযোগ করতে নিষেধ করেন।

তিনি রাজনৈতিক অধিকারের দাবি তুলে প্রতিবাদ করলে আওয়ামী লীগ নেতাকর্মীরা হামলা চালিয়ে তার মোবাইল ও ঘড়ি ছিনিয়ে নেয়।বিএনপি নেতাকর্মীরা ছাড়াতে গেলে তাদের ওপরও হামলা চালানো হয়।

এতে ১০ থেকে ১৫ জন আহত হয়। আফসার হোসেনের বাড়িঘরে হামলা চালিয়ে ভাংচুর করে মালামাল লুটপাট করে নেয়। খবর পেয়ে মেহেন্দীগঞ্জ থানা পুলিশ এসে প্রার্থী নুরুর রহমানকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এব্যাপারে মামলা করতে চাইলে থানা পুলিশ মামলা নেয়নি। প্রার্থীকে স্পিড বোট যোগে বরিশাল পাঠিয়ে দেয়া হয়। এব্যাপারে জানতে চাইকে হামলার কথা অস্বীকার করে মেহেন্দীগঞ্জ থানা পুলিশ।