কাপিলের এই সিদ্ধান্ত জানলে গর্ব হবে আপনারও!

বুধবার, ডিসেম্বর ১৯, ২০১৮

বিনোদন ডেস্ক : রণবীর সিং ও দীপিকা পাডুকোনের বিয়ে দিয়ে শুরুটা হয়েছিল, সেই থেকে একটানা বিয়ের মৌশুম চলছে বলিউডে। কখনো প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাস, আবার কখনো ছোট পর্দার নায়িকা পারুল চৌহান, কিংবা শ্বেতা বসু প্রসাদের বিয়ের খবর উঠে আসছে পেজ থ্রির শিরোনামে।

চলতি বিয়ের মৌশুমে রুপালি পর্দার অন্যদের মত গিনি চাথরাথের সঙ্গে নতুন সংসার গুছিয়ে নিচ্ছেন কাপিল শর্মাও। গত ১২ ডিসেম্বর পাঞ্জাবের জলন্ধরে বসে কাপিল শর্মার বিয়ের আসর। অমৃতসরে বসে রিসেপশনের আসর।

কাপিল শর্মা এবং গিনি চাথরাথের বিয়ে এবং রিসেপশনের মাঝে টেলিভিশনের জনপ্রিয় তারকা কি করলেন জানেন? বি টাউনের খবর, কাপিলের বিয়ের অনুষ্ঠানে বেচে যাওয়া খাবার একটি স্বেচ্ছাসেবী সংগঠনের হাতে তুলে দেওয়া হয়েছে। অনাথ শিশু এবং পথ শিশুদের মধ্যে সেই খাবার বিলি করা হয়েছে সংশ্লিষ্ঠ স্বেচ্ছাসেবী সংগঠনের তরফে।

শুধু বিয়ে নয়, কাপিল-গিনির রিসেপশনেও যে খাবার অতিরিক্ত হয়, তা তুলে দেওয়া হয় স্বেচ্চাসেবী সংগঠনের হাতে। যা নিয়ে খুশি পাঞ্জাবের ওই সংস্থা।

সংশ্লিষ্ঠ সংস্থার আধিকারিক বলেন, কাপিল শর্মা বিয়ে এবং রিসেপশনের অতিরিক্ত খাবার দান করে যে উদাহরণ তৈরি করেছেন, তা দেখে প্রত্যেকের সেই একই রাস্তায় হাঁটা উচিত।

গোটা ভারতবর্ষ জুড়ে যে হারে বিয়ে বা অন্য অনুষ্ঠান হয়, তাতে প্রত্যেকে যদি কাপিল শর্মার মত এগিয়ে আসেন, অনাথ এবং পথ শিশুদের পাশে দাঁড়ান, তাহলে অনেক সমস্যার সমাধান হবে বলেও মন্তব্য করেন ওই ব্যক্তি। সূত্র: জি-নিউজ