যারা আছেন বিএনপির নির্বাচন পরিচালনা কমিটিতে

মঙ্গলবার, ডিসেম্বর ১৮, ২০১৮

ঢাকা : বিএনপির নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান নজরুল ইসলাম খান ও সদস্য সচিব রুহুল কবির রিজভী

একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে নির্বাচন পরিচালনা কমিটি করেছে বিএনপি। ২৫ সদস্যবিশিষ্ট এ কমিটির পূর্ণাঙ্গ তালিকা সোমবার রাতে গণমাধ্যমে পাঠানো হয়।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির যেসব নেতা অংশ নিচ্ছেন না মূলত তাদেরই এ কমিটিতে রাখা হয়েছে।

নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান করা হয়েছে দলের স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। আর সদস্য সচিব করা হয়েছে সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীকে।

কমিটিতে ভাইস চেয়ারম্যান করা হয়েছে দলের ৬ জন ভাইস চেয়ারম্যানকে। তারা হলেন-সেলিমা রহমান, মেজর জেনারেল (অব.) রুহুল আলম চৌধুরী, আবদুল আউয়াল মিন্টু, এজেডএম জাহিদ হোসেন, শামসুজ্জামান দুদু ও আহমেদ আজম খান।

সদস্যরা হলেন-বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মেজর (অব.) কামরুল ইসলাম, এএসএম আবদুল হালিম, অধ্যাপক তাজমেরী ইসলাম, অধ্যাপক সাহিদা রফিক, আতাউর রহমান ঢালী, অধ্যাপক সুকোমল বড়ুয়া, দলের নেতা বিজন কান্তি সরকার, এসএম ফজলুল হক, অবসরপ্রাপ্ত লে. কর্নেল আবদুল লতিফ খান, অধ্যাপক ডা. ফরহাদ হালিম ডোনার, দলের যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, অধ্যাপক খালেদ মোস্তাহিদুর রহমান, অধ্যাপক আ ফ ম ইউসুফ হায়দার, অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া, অধ্যাপক এবিএম ওবায়দুল ইসলাম, নূরুল ইসলাম মনি ও অধ্যক্ষ মাজহার হোসেন।