ভাইরাল ক্যাটরিনার রিহার্সেল ভিডিও

মঙ্গলবার, ডিসেম্বর ১৮, ২০১৮

বিনোদন ডেস্ক : নাচে ক্যাটের পারঙ্গমতার গল্প কে না জানেন। তাঁর নিখুঁত নাচ আর খুনে অঙ্গভঙ্গির খ্যাতি সর্বত্র। তাঁর নাচের প্রশংসায় পঞ্চমুখ বলিউড তারকারাও। এই কিছুদিন আগে সুপারস্টার আমির খান একটি গানে তাঁর নাচ দেখে বলেছিলেন, ক্যাটের মতো নাচতে নাকি তাঁর ১০ বছর সাধনা করা লাগবে! ভক্তরা ক্যাটরিনা কাইফকে ক্যাট বলে ডাকেন।

এই নিখুঁত নাচের পেছনের গল্প একটিই। তাতে কোনো রহস্যের গন্ধ নেই। কঠোর পরিশ্রম আর নিত্যদিনের অনুশীলনই নাচে ক্যাটরিনার পারঙ্গমতার মূলমন্ত্র।

ক্যাটরিনা অভিনীত সর্বশেষ মুক্তি পাওয়া ‘থাগস অব হিন্দোস্তান’ সিনেমায় দুটি গানে নেচে ঝড় তুলেছিলেন তিনি। এর মধ্যে ‘সুরাইয়া’ ব্যাপক হিট করে। সেই গানের রিহার্সেল ভিডিও ছড়িয়ে পড়েছিল অন্তর্জালে। ভক্তরা দেখেছিলেন কী কঠোর অনুশীলন ক্যাটের।

আর দুদিন পরই মুক্তি পাচ্ছে ক্যাটরিনা অভিনীত নতুন ছবি ‘জিরো’। এ সিনেমায়ও নেচে ঝড় তুলেছেন ক্যাট। কিছুদিন আগে মুক্তি দেওয়া হয় এ সিনেমার ‘হুসন পরছাম’ গানটি। আর এ গানে নতুন রূপে আবির্ভূত হন তিনি। শুধু রূপেই নয়, নাচেও। অন্তর্জালে এই গানটি ঝড় তুলেছে। ক্যাটের প্রশংসায় পঞ্চমুখ এ সিনেমায় তাঁর সহ-অভিনেতা সুপারস্টার শাহরুখ খান। এ ছবিতে আছেন আনুশকা শর্মাও।

গতকাল সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে নিজের অ্যাকাউন্ট থেকে ‘হুসম পরছাম’ গানের রিহার্সেল ভিডিও শেয়ার করেছেন ক্যাটরিনা নিজেই। এই ভিডিওটি দেখলেই বোঝা যাবে, কেন তাঁর নাচ এত জনপ্রিয়।

ক্যাটের ‘হুসম পরছাম’ গানের রিহার্সেল ভিডিওটি অন্তর্জালে ভাইরাল হয়েছে। এ পর্যন্ত ২১ লাখ ৩৯ হাজারের বেশি দর্শক ভিডিওটি দেখেছেন। ক্যাটের নাচের প্রশংসা করে মন্তব্য করেছেন অসংখ্য ভক্ত।

৩৫ বছর বয়সী এ অভিনেত্রীর ‘হুসন পরছাম’ গানটির কোরিওগ্রাফার বোসকো মার্তিস। এর আগেও বোসকোর সঙ্গে কাজ করেছিলেন এ অভিনেত্রী। ‘রেস’ সিনেমার হিট গান ‘জারা জারা টাচ মি’ বোসকো-ক্যাটরিনার যৌথ প্রয়াস।

ভিডিওটি শেয়ার দিয়ে ক্যাপশনে ক্যাটরিনা লিখেছেন, “বোসকো মার্তিসের সঙ্গে কাজ করাটা নিজ ঘরে ফেরার মতোই, তিনি ও তাঁর দল যেন আমারই পরিবার। ‘রেস’ সিনেমার ‘জারা জারা’র কথা আমি কখনো ভুলব না। সত্যিই তিনি সব সময় চেয়েছেন আমার ভালো হোক, প্রতিকূলতার বিরুদ্ধে ঢেউ তোলা শিখিয়েছেন তিনি। এই গানেও আনন্দ রাই ও বোসকো চেয়েছেন নাচের জয়, নিজের জন্যই নাচ।” এরপর হ্যাশট্যাগ দিয়ে ক্যাট ‘হুসম পরছাম’ লিখেছেন।

আনন্দ এল রাই পরিচালিত ‘জিরো’ সিনেমায় বামন বাউয়া সিং চরিত্রে অভিনয় করেছেন সুপারস্টার শাহরুখ খান। ক্যাটরিনা রয়েছেন নেশাগ্রস্ত তারকা ববিতা কুমারীর ভূমিকায়। আর আনুশকা শর্মা সেরিব্রাল পালসি রোগে ভোগা বিজ্ঞানী আফিয়া ইউসুফজাইয়ের চরিত্রে অভিনয় করেছেন।

২০১২ সালের ‘জব তক হ্যায় জান’র পরে দ্বিতীয়বার রুপালি পর্দায় একসঙ্গে দেখা যাবে শাহরুখ, আনুশকা ও ক্যাটরিনাকে। ২১ ডিসেম্বর মুক্তি পাচ্ছে ছবিটি। সূত্র : ইন্ডিয়া টিভি।