বুধবার দিনটি কেমন কাটবে আপনার

মঙ্গলবার, ডিসেম্বর ১৮, ২০১৮

লাইফস্টাইল ডেস্ক : আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি ধনু, আপনার ওপর প্রভাবকারী গ্রহ: রবি ও বৃহস্পতি। ১৯ তারিখে জম্ম হবার কারণে আপনার ওপর রবির প্রভাব স্পষ্ট। আপনার শুভ সংখ্যা: ১, ১০, ১৯, ২৮। আজ আপনার শুভ বর্ণ: হলুদ ও কমলা। শুভ গ্রহ ও বার: রবি ও বৃহস্পতি। শুভ রত্ন: রুবী ও পিত পোখরাজ।

আজকের দিনে জন্মগ্রহণকারী জাতক জাতিকারা স্বভাবতই উচ্চাকাঙ্খী ও নেতৃত্বপ্রবণ। জাতক জাতিকা আশাবাদী, উষ্ণ হৃদয় ও সুক্ষ বুদ্ধির অধিকারী। এরা হয় উদ্যমী তাই ব্যার্থতা বা পরাজয় কোনো ছাপ ফেলতে পারে না। এরা স্পষ্ট বাদী ও উদার, বিরোধী মতামতকেও সম্মানের সাথে বিবেচনা করেন। এদের আত্মসম্মান বোধ প্রবল। আজকের দিনে জন্মগ্রহনকারী বিশিষ্ট ব্যক্তিরা হলেন, কথাশিল্পী রাহাত খান, শামসুল ইসলাম আলমাজী, লিপি খন্দকার, ভারতের প্রাক্তন রাষ্ট্রপতি প্রতিভা পাতিল প্রমূখ।

আজকের দিনের শুভ রং: আজ আপনার জন্য হলুদ কমলা ও সবুজের মিশেল সৌভাগ্য বয়ে আনতে পারে।

আজকের দিনের শুভ সময়: জ্যোতিষ শাস্ত্রানুসারে আজকের দিনে শুভ সময়: সকাল: ১১:০৭-৪:০৫, রাত:৬:২৩-৭:১৭, ৯:০৪-১২:৩৫

চন্দ্রের অবস্থান: আজ চন্দ্র মেষ রাশিতে অবস্থান করবে। ১২শী তিথি রাত: ৪:১৮ পর্যন্ত পরে ১৩শী তিথি চলবে।

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার দিনটি শুভ রয়, দাম্পত্য আর ব্যবসা ক্ষেত্রে নাই হারানোর ভয়। জীবন সাথীর সাহায্য পাবেন, বাড়তে পারে প্রেম, হঠাৎ করে লাভবান হবেন খেলতে গিয়ে গেম। প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে, আসবে সু সময়, ধৈর্য্যশালী সবই পাবেন, কর্মক্ষেত্রে হবে জয়।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকাদের দিনটি ব্যয় বহুল, যাত্রাকালে হারানোর ভয় করলে কিছু ভুল। প্রবাসীদের দেশে আগমনের আছে তো ভাই যোগ, মামলা মোকর্দ্দমায় জয় পাবেন, কাটবে দূর্ভোগ। ট্রান্সপোর্ট আর ট্রাভেল ব্যবসায় হবে কিছু আয়, আপনার রুদ্র মূর্তি দেখে শত্রুরা পালায়।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকাদের ব্যবসায় বাড়বে আয়, চাকরীজীবী- শ্রমজীবী বকেয়া বিল পায়। বড় ভাই বোনের কাছে পাবেন স্নেহ অশেষ, বন্ধুর সাথে হতে পারে কোনো কাজ বিশেষ। ঠিকাদারী আর সাপ্লাই কাজে বাড়বে শ্রম, পাওনা আদায় করতে গিয়ে হেনস্তা হবেন চরম।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকার কর্ম ক্ষেত্রে লাভ, রাজনৈতিক কাজে কর্মে বাড়বে আপন প্রভাব। প্রভাবশালী কর্মকর্তা বা কোনো রাজনেতা, ভাগ্য উন্নতিতে সাহায্য করবে না থাকুক যোগ্যতা। কাজ কর্মে ব্যস্ততাতে কেটে যাবে দিন, কিছু টাকা দিয়ে করবেন শোধ ঋণ।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগষ্ট): সিংহ রাশির জাতক জাতিকার ভাগ্য সহায়, নাই হারানোর ভয়, শিক্ষার্থীরা সাফল্য পাবেন, করবেন বৃত্তি জয়। জীবীকার জন্য বিদেশ যাত্রার পেতে পারেন সুযোগ, তীর্থ ভ্রমনে বয়স্কদের রয়েছে দূর্ভোগ। আত্মীয় আর শিক্ষকের দ্বারা ভাগ্য উন্নতি হবে, প্রতিযোগীতায় সাফল্য লাভ, আর সাফল্য জবে।

কন্যা রাশি (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর): কন্যা রাশির জাতক জাতিকার দিনটি ভালো নয়, ঋণ করে চলতে হবে পাওনাদারের ভয়। সকাল সকাল শেয়ার ব্যবসায় হতে পারে ক্ষতি, বিনিয়োগের পূর্বে যদি হারিয়ে ফেলেন গতি। ঝুঁকিপূর্ণ কাজে কর্মে হয়ে যান সাবধান, পুলিশি গ্রেফতার হবেন, যাবে মান-সম্মান।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর): তুলার জাতক জাতিকার দিনটি মঙ্গল ময়, অবিবাহিতর বিয়ের যোগ, প্রেম প্রণয়ে জয়। জীবন সাথীর সাথে যাবেন গহীন কোনো বনে, ভালোবাসায় ভরে রবেন, থাকবে আনন্দ মনে। ব্যবসায়ী আর কারবারী আছেন যারা ভাই, আজ অবশ্যই লাভ হবে কোনো চিন্তা নাই।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র ময়, কর্মস্থলে কাজ কর্মে বহু ঝামেলা রয়। সহকর্মী আর কর্মচারীর কারণে বাড়বে মনে জ্বালা, বিপদ কালে সহায্য করবেন ছোট খালা। শরীর স্বাস্থ্য ভালো যাবে না, চক্ষুপীড়ায় ভোগ, দিনের শেষে বাড়তে পারে সিজেনাল কোনো রোগ।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার দিনটি বড় ভালো, পরীক্ষার্থীরা পরীক্ষাতে আজ সফল হলো। সৃজনী আর শিল্প কলায় বাড়বে সু-সম্মান, প্রেমের প্রতিদানে আজ হারাবেন সম্মান। সাহিত্য আর খেলাধুলায় সাফল্য লাভ হবে, কেউ কেউ আজ খেলা দেখতে দূরে কোথাও যাবে।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারী ): মকর রাশির জাতক জাতিকার প্রত্যাশা পূরণ, গৃহকর্মে ব্যস্ততা বেশ কাজে থাকবে মন। জমি জমা আর গৃহ কাজে আসবে সাফল্য, আইনগত জটিলতায় পরবেন বিজয় মাল্য। আত্মীয়দের সাহায্য পাবেন, যানবাহন হবে লাভ, সকলের সাথে এবার জম্বে অনেক ভাব।

কুম্ভ রাশি (২১ জানুয়ারী – ১৮ ফেব্রুয়ারী): কুম্ভ রাশির জাতক জাতিকার যোগাযোগে হবে লাভ, বিদেশ থেকে নতুন অর্ডার বাড়াবে প্রভাব। সাংবাদিক আর সাহিত্যিক কাজে পাবেন ফল, সম্মানিত হয়ে বাড়বে মনবল। ছোট ভাই বোনের জন্য চিন্তা কিছু হয়, কর্মস্থলে কোনো ভাই বোনের চাকরীর সুযোগ রয়।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারী – ২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকার দিনটি শুভ রয়, বকেয়া বিল আদায় হবে করবেন কিছু সঞ্চয়। খুচরা আর পাইকারী ব্যবসায় হবে অনেক আয়, শ্যালক-শ্যালিকার আগমনে হবে কিছু ব্যয়। সামাজি অনুষ্ঠানে ভোজনের রয়েছে চান্স, রেস্টুরেন্টে খেতে গেলে বাড়বে রোমান্স।