চেম্বারে ঢুকে সিপিবি প্রার্থীকে ছাত্রলীগের কিল-ঘুষি

মঙ্গলবার, ডিসেম্বর ১৮, ২০১৮

পিরোজপুর : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর-১ আসনের বাংলাদেশ কমিউনিস্ট পার্টির (সিপিবি) প্রার্থী ডা. তপন বসুর ওপর হামলার ঘটনা ঘটেছে।

সোমবার রাত ৮টার দিকে পিরোজপুর পৌর শহরের পোস্ট অফিস রোডস্থ ল’ ইয়ার্স প্লাজায় অবস্থিত তার নিজস্ব চেম্বারে ঢুকে এ হামলা চালায় দুর্বৃত্তরা।

হামলাকারীরা তার মুখমণ্ডলসহ শরীরের বিভিন্ন স্থানে কিল-ঘুষি মেরেছে। এ সময় তিনি চেম্বারে বসে রোগী দেখছিলেন। ঘটনার পর দলীয় ও স্থানীয় ব্যবসায়ীরা তাকে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে যায়।

হামলার বিষয়ে ডা. তপন বসু বলেন, আমি চেম্বারে বসে রোগী দেখছিলাম। রাত ৮টার দিকে হঠাৎ করে ৮৯ জনের একটি দল চেম্বারে ঢুকে আমাকে কিল-ঘুষি মারে এবং গালাগালি করে।

আমার সঙ্গে কারও কোনো শত্রুতা নেই। নির্বাচনে প্রার্থী হওয়ার কারণেই আমার ওপর এ হামলা করা হয়েছে। সিপিবির পিরোজপুর পৌর শাখার সভাপতি অ্যাডভোকেট বাহাদুর হোসেন জানান, নাজিম উদ্দিন সোহেল নামে ছাত্রলীগের একজন সাবেক নেতার নেতৃত্বে একটি গ্রুপ হামলা চালিয়ে ডা. তপন বসুকে আহত করেছে।

পিরোজপুর সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জিয়াউল হক জানান, হামলার বিষয়ে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।