আনুশকার সঙ্গে প্রেম করছেন প্রভাস!

মঙ্গলবার, ডিসেম্বর ১৮, ২০১৮

বিনোদন ডেস্ক : সোফায় বসিয়ে কফি খাওয়াতে খাওয়াতে অনেক সেলিব্রেটির মুখ থেকেই নানা কথা বের করে নিয়েছেন পরিচালক-প্রযোজন করণ জোহর। সে সাইফ আলি খান হোক, কিংবা নবাগতা সারা। কিন্তু এবার কি দক্ষিণী সুপারস্টার প্রভাস করণ জোহরকে ‘ঘোল’ খাইয়ে দিলেন?

বুঝতেই পারছেন ‘কফি উইথ করণ’-এর কথাই বলা হচ্ছে। এবার অনুষ্ঠানে করণের মুখোমুখি হন পরিচালক এস এস রাজামৌলি, রানা দাগগুবতি এবং প্রভাস। অর্থাৎ কফির কাউচে এবার ‘বাহুবলি’-র অভিনেতাদের তুলে আনা হয়। আর সেখানে বসেই করণ জহরের একের পর এক প্রশ্নের মুখোমুখি হতে হয় রাজামৌলিদের।

যার মধ্যে অন্যতম, প্রভাস কি ‘সিঙ্গল’? যার উত্তরে দক্ষিণী নায়ক বলেন, কারো সঙ্গে এই মুহূর্তে ‘ডেট’ করছেন না তিনি। পাশাপাশি দক্ষিণী নায়ককে আরো প্রশ্ন করা হয়, আনুশকা শেঠির সঙ্গে প্রভাস সম্পর্কে জড়িয়েছেন বলে যে খবর প্রায়ই শোনা যায়, তা কতটা সত্যি?

সঞ্চালকের এই প্রশ্নের উত্তরে হাসতে হাসতেই প্রভাস জানান, আনুশকার সঙ্গে তার ‘ডেটিং’-এর গুঞ্জন করণ জোহরই ছড়িয়ে দিয়েছেন। যা একেবারেই সত্যি নয়। ‘বাহুবলি’র উত্তর শুনে করণ পাল্টা প্রশ্ন করেন, কফির কাউচে বসে কি প্রভাস মিথ্যা বলছেন? যা শুনে দক্ষিণী নায়ক স্পষ্ট জবাব দেন ‘হ্যাঁ’, তিনি মিথ্যা বলছেন। অর্থাৎ আনুশকা শেঠির সঙ্গে প্রভাস সম্পর্কে জড়িয়েছেন কি না, তার স্পষ্ট কোনো জবাব কিন্তু ক্যামেরার সামনে তিনি দেননি।

প্রসঙ্গত, এর আগে শ্রদ্ধা কাপুর কি ফারহান আখতারের সঙ্গে এক সময় সম্পর্কে জড়িয়েছিলেন? যার ফলে দুঃখ পেয়েছিলেন তার বাবা শক্তি কাপুর? এমন প্রশ্ন করা হয় বলিউড নায়িকাকে। কিন্তু, করণের ব্যক্তিগত প্রশ্নের বহরে সেখান থেকে উঠে চলে যান শক্তি-কন্যা।

এবং স্পষ্ট জানিয়ে দেন, ক্যামেরার সামনে এসব প্রশ্নের উত্তর তিনি কখনোই দেবেন না। শোনা যায়, শ্রদ্ধা শো চলাকালীন উঠে যাওয়ায়, ওই এপিসোড বাদ দিয়ে দেওয়া হয়। শ্রদ্ধার জায়গায় সেখানে নিয়ে আসা হয় ‘টয়লেট : এক প্রেম কথা’-র অভিনেত্রী ভূমি পেদনেকরকে। সূত্র: জি-নিউজ