মিস ইউনিভার্স-২০১৮ খেতাব জিতলেন ফিলিপাইন সুন্দরী (ভিডিও)

সোমবার, ডিসেম্বর ১৭, ২০১৮

বিনোদন ডেস্ক : বিশ্বের ৯৩ জন প্রতিযোগীকে পেছনে ফেলে মিস ইউনিভার্স-২০১৮-এর মুকুট পেলেন ফিলিপাইন সুন্দরী ক্যাট্রিওনা গ্রে। থাইল্যান্ডের রাজধানী ব্যাঙ্ককে অনুষ্ঠিত ৬৭তম বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার এই ফলাফল ঘোষণা করা হয়।

মিস ফিলিপিন ক্যাট্রিওনার বয়স ২৪। জন্মেছেন অস্ট্রেলিয়ায়। মার্কিন যুক্তরাষ্ট্রে বোস্টনের বার্কলে কলেজ থেকে সঙ্গীত বিষয়ে বিশেষ পড়াশোনা করেছেন তিনি। ক্যাট্রিওনার সাফল্যে স্বভাবতই খুশি তার বন্ধু ও পরিজনরা। সোশ্যাল মিডিয়া জুড়ে অভিনন্দন বার্তায় ভরে গিয়েছে ক্যাটরিওনার প্রোফাইল।

এবারের আসরে প্রথম রানার আপ নির্বাচিত হয়েছেন দক্ষিণ আফ্রিকার তামারিন গ্রিন। দ্বিতীয় রানার আপ নির্বাচিত হয়েছেন ভেনেজুয়েলার স্টেফানি গুতিরেজ।

এবছরের মিস ইউনিভার্স প্রতিযোগিতা শুরু থেকেই আলোচনায় ছিল। মিস ইউএসএ সারা রোজ সামারস সমালোচিত হয়েছেন মিস কম্বোডিয়া এবং মিস ভিয়েতনামের ইংরেজি ভাষার অদক্ষতা নিয়ে কথা বলে। পরে অবশ্য ক্ষমা চেয়ে নিয়েছেন সামারস।

তবে বাদ পরে গিয়েছেন সেরা দশ বাছাইয়ের সময়। তাছাড়াও চমকে দিয়েছেন মিস স্পেন অ্যানজেলা পঞ্চে। তিনি প্রথম ট্রান্সজেন্ডার প্রতিযোগী হিসেবে ইতিহাস গড়েছেন। এছাড়াও রোসা মন্টেজুমা এসেছেন পানামার প্রথম প্রতিযোগী হিসেবে।

ভিডিও দেখতে ক্লিক করুন…