মঙ্গলবার দিনটি কেমন কাটবে আপনার

সোমবার, ডিসেম্বর ১৭, ২০১৮

লাইফস্টাইল ডেস্ক : আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি ধনু। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: বৃহস্পতি ও মঙ্গল। ১৮ তারিখে জম্ম হবার কারণে আপনার ওপর মঙ্গলের প্রভাব প্রবল। আপনার শুভ সংখ্যা: ৯, ১৮, ২৭। আপনার শুভ বর্ণ: হলুদ ও লাল। শুভ গ্রহ ও বার: মঙ্গল ও বৃহস্পতি । শুভ রত্ন: রক্তপ্রবাল ও পোখরাজ।

আজকের দিনে জন্মগ্রহণকারী জাতক জাতিকা দৃঢ় ও প্রাণবন্ত। সর্বদা উচ্চাভীলাষী ও অপোসহীন। এরা বুদ্ধিমান বিনয়ী তবে স্পষ্টবাদী। নেতৃত্ব ও কতৃত্ব করার বিরল গুণের অধিকারী। জীবনে গোয়ার্তুমী ও একনায়কতন্ত্রের কারণে উন্নতিতে বারবার বাধা বিপত্তি দেখা দেবে। আজকের দীনের বিখ্যাত ব্যক্তিরা হলেন অভিনেতা ব্রাড পিট, রাশিয়ার প্রেসিডেন্ট জোসেফ স্টালিন ও রেসলাম স্টিভ অষ্টিন প্রমূখ।

আজকের দিনের শুভ বর্ণ: আজ আপনার জন্য লাল ও হলুদের সমন্বয় ভালো ফল বয়ে আনবে।

আজকের দিনের শুভ সময়: জ্যোতিষ শাস্ত্রানুসারে আজকের শুভ সময় হলো: সকাল: ৮:২০- ১১:৫২ ও রাত: ৭-৯:০৫ এর মধ্যে।

চন্দ্রের অবস্থান: আজ চন্দ্র মেষ রাশিতে অবস্থান করবে। ১১শী তিথি, শেষ রাত: ৪:৩৮ থেকে ১২শী তিথি চলবে।

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকারা হবেন কাজে সফল। মানসিক জোর বৃদ্ধি পাবে, বাড়বে মনোবল। অসমাপ্ত কাজ কর্মে অগ্রগতি হবে, রাজনৈতিক আর সামাজিক কাজে ধণ্য ধণ্য লাভ রবে। সৃজনশীল আর সৃষ্টিশীল কাজে পাবেন মান, সকল কাজে বৃদ্ধির যোগ মান আর সম্মান।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার ভ্রমণ যোগ রবে, ট্রাভেল এজেন্সী, ট্রান্সপোর্ট ব্যবসায় কিছু লাভ হবে। প্রবাসীদের কর্ম পরিবর্তনের রয়েছে ভাই যোগ, বিদে যাত্রায় লাঘব হবে আর্থিক দূর্ভোগ। সাংসারিক কাজে কর্মে ব্যয় বৃদ্ধি পায়, মান সম্মান হানি হবে রইবে কারা ভয়

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার ব্যবসায়ীরা ভাই করবেন কিছু লাভ, বন্ধু আর বড় ভাইয়ের সাথে জমতে পারে ভাব। ঠিকাদারী আর কন্ট্রাকটারী কাজে আয়ের যোগ, বকেয়া বিল আদায় হবে কেটে যাবে দূর্ভোগ। প্রেমে আর রোমান্সেতে পাবেন কিছু সুখ, সন্তানের কর্মলাভে কেটে যাবে দুঃখ।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকার কর্মে সাফল্য আসবে, বেকারদের সাময়িক কাজের যোগ রবে। সামাজিক আর রাজনৈতিক নেতাকর্মীগণ, প্রশংসায় ধণ্য হবেন শুনুন দিয়ে মন। পদস্ত কর্মকর্তার আনুকূল্য পাবেন, আজকে অতীত কর্মর জন্য সম্মাননা নেবেন।

সিংহ রাশি (২১জুলাই- ২১ আগষ্ট): সিংহ রাশির জাতক জাতিকার ভাগ্য উন্নতি হবে। জীবীকার জন্য কেউ বা বিদেশেতে যাবে। বিশ্ব বিদ্যালয়ের শিক্ষার্থী পড়াশোনায় বেশ, বৃত্তি লাভের সুযোগ পাবেন নাইকো দুঃখের রেশ। ধর্মীয় আর আধ্যাত্মীক কাজে ব্যস্ততা ভাই, ভাগ্য দেবী সহায় হবে কোনো দুশ্চিন্তা নাই।

কন্যা রাশি (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর): কন্যা রাশির জাতক জাতিকার দুর্ঘটনার ভয়, রাস্তাঘাটে সাবধানে চলতে যে ভাই হয়। পুলিশি হাঙ্গামা আর আইনগত বিষয়, নিজের উপর আস্থা রাখলে করতে পারবেন জয়। শেয়ার আর লটারীতে পেতে পারেন টাকা, ঝুঁকিপূর্ণ বিনিয়োগে খেতে পারেন ধোঁকা।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার দাম্পত্য সুখ বেশ, বিয়ে-সাদীর যোগ থাকবে পাত্রের রাশি মেষ। অংশিদারী ব্যবসা বাণিজ্যে আয় বৃদ্ধি পাবে। খুচরা আর পাইকারীতে সতর্ক হতে হবে। জীবন সাথীর মন মেজাজ বোঝা বড় ভার, হঠাৎ করে কিনে দেবেন তাকে সোনার হার।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার মনে যতো সংশয়, কর্ম হারানোর ভয়ে আছেন শত্রু চতুর্ময়। রোগ ব্যাধি বৃদ্ধি পাবে, আছে চক্ষু পীড়ার ডর, কাজের লোকের আচরণে রাগ জেদ করবে ভর। আর্থ আর মূল্যবান দ্রব্য সামলে রাখতে হবে, গুরুত্বপূর্ণ কাগজ হারিয়ে হেনস্তার ভয় রবে।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার প্রেম আর রোমান্স শুভ, সন্তানেরা বলবে আজ চিজ বার্গার খাবো। শিল্প কার কলা বিভাগের ছাত্র ছাত্রী ভাই, পরীক্ষার সময় সূচী পেতে পারেন তাই। সৃজনীকাজে আপনার ভাগ্য উন্নতি হবে। বৃত্তি পেয়ে সন্তান আপনার বিদেশ যাবে।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারী): মকর রাশির জাতক জাতিকার সাংসারিক সুখ হবে। পরিবার পরিজন নিয়ে ঘুরতে কেউ কেউ যাবে। যানবাহন আর আবাসন সংক্রান্ত ডিলে হবে আয়, বাড়ীওয়ালার অত্যাচারে ভাড়া বৃদ্ধির আছে ভয়। সরকারী কাজে আপনার প্রত্যাশা পূরণ, ব্যবসায় লাভ হতে পারে কয়েক গুণ।

কুম্ভ রাশি (২১ জানুয়ারী -১৮ ফেব্রুয়ারী): কুম্ভের জাতক জাতিকার যোগাযোগে লাভ। সাংবাদিক আর সাহিত্যিকের জমতে পারে ভাব। প্রতিবেশীর সাহায্যে আপনার সমস্যার সমাধান, ছোট ভাই বোনের জন্য হারাবেন সম্মান। কর্মস্থলে আপনার তথ্য বিভ্রাট হবে, সিদ্ধান্ত নেওয়ার সময় তথ্য বিভ্রাট রবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারী – ২০ মার্চ): মীনের জাতক জাতিকার ধন লাভ নিশ্চয়, খুচরা আর পাইকারী ব্যবসায় নেই লোকশানের ভয়। খাদ্য আর পানিয়ের ব্যবসায় হবে কিছু আয়, বেকারী আর রেস্টুরেন্ট ব্যবসায় বাড়তে পারে ব্যয়। গৃহে আজ আত্মীয় আর কুটম্ব আগমন, আপ্যায়ণের সুযোগ পাবেন, শুনুন দিয়ে মন।