বাড়িতে সন্ত্রাসী হামলা, যা বললেন অভিনেতা মাহফুজ

সোমবার, ডিসেম্বর ১৭, ২০১৮

বিনোদন ডেস্ক : জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা মাহফুজ আহমেদ-এর লক্ষ্মীপুরের গ্রামের বাড়িতে হামলা করেছে দুর্বৃত্তরা।

জানা গেছে, এই অভিনেতার লক্ষ্মীপুরের গ্রামের বাড়িতে কে বা কারা হামলা করেছে। হামলার ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েছে তার পরিবার। এরই মধ্যে পুলিশকে বিষয়টি জানানো হয়েছে। পুলিশ হামলাকারীদের খুঁজছে।

এ ব্যাপারে মাহফুজ আহমেদ বলেন, ‘আমার গ্রামের বাড়িতে গতকাল সন্ত্রাসীরা হামলা করে। দরজা জানালা ভাঙচুর করেছে, ককটেল ফাটিয়েছে। কে বা কারা করেছে আমরা জানি না।

হামলা চলাকালীন বাড়িতে আমার বৃদ্ধা মা ছিলেন, আমার ছোট ভাই ও তার ছোট ছেলে ছিল। আমার স্ত্রীও ছিল। খুবই আশঙ্কা জনক অবস্থা বিরাজ করছিল তখন। আমি কোনো ভাবেই এটা মেনে নিতে পারছি না।

আমি পুলিশকে জানিয়েছি। স্থানীয় অসি, এসপি সবাইকে জানিয়েছি। তারা আমাকে নিশ্চয়তা দিয়েছে, এটা আর কখনো হবে না। যারা করেছে তাদের খুঁজে বের করে দৃষ্টান্ত মূলক শাস্তির ব্যবস্থা করবে।’

আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণায় দেখা গেছে মাহফুজ আহমেদকে। তবে এটা কোনও রাজনৈতিক হামলা কি-না এ ব্যাপারে মন্তব্য করেননি তিনি।

মাহফুজ জানিয়েছেন, তিনি কোনও রাজনৈতিক দলের কর্মী না। তবে ব্যক্তিগতভাবে শিল্পীদের প্রতি, শিল্পের প্রতি, নাটক সিনেমার প্রতি, সাহিত্যের প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার যে মমতা, ভালোবাসা, খোঁজ খবর রাখা, এটা তাকে মুগ্ধ করে। আর এই মুগ্ধতার কারণে তার প্রতি আমার ব্যক্তিগত দুর্বলতা আছে।

নিজের রাজনৈতিক মতাদর্শ প্রসঙ্গে মাহফুজ আহমেদ বললেন, আমার জীবনে এমন ঘটনা আগে ঘটে নাই। আমি কোনো দলের কর্মীও না। কোনো দলের কর্মী হয়ে কাজ করিনি, করবোও না। তবে ব্যক্তিগত ভাবে শিল্পীদের প্রতি, শিল্পের প্রতি, নাটক সিনেমার প্রতি, সাহিত্যের প্রতি শেখ হাসিনার যে মমতা, ভালোবাসা, খোঁজ খবর রাখা, এটা আমাকে মুগ্ধ করে। এই মুগ্ধতার কারণে উনার প্রতি আমার ব্যক্তিগত দুর্বলতা আছে।

অপরদিকে এই নায়কের বাড়িতে সন্ত্রাসী হামলার ঘটনায় বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।