ম্যারাডোনাকে ঘরছাড়া করলেন বান্ধবী!

রবিবার, ডিসেম্বর ১৬, ২০১৮

স্পোর্টস ডেস্ক : আর্জেন্টাইন ফুটবল তারকা দিয়াগো ম্যারাডোনা মানেই বিতর্ক। ফুটবল ছাড়ার পর থেকে একাধিক কারণেই তিনি খবরে এসেছেন। এর মধ্যে একটি হলো সম্পর্ক। এবার নাকি তিনি বান্ধবীর কারণে ঘর ছাড়া হয়েছেন! বান্ধবীকে লিখে দেয়া বাড়িটি ছিলো ম্যারাডোনারই।

তার উদ্ভট জীবনযাপন, বান্ধবীর পর বান্ধবী বদল আজও বহু মানুষের কাছে আগ্রহের বিষয় ম্যারাডোনা। রোসিও অলিভার সঙ্গে তার সম্পর্কের কথা সকলেরই জানা। ৩০ বছরের ছোট বান্ধবীর সঙ্গে ম্যারাডোনার তুমুল প্রেম এতদিন খবরে ছিল। এবারের খবর বিয়োগান্তক। সম্পর্ক ভেঙে গেছে তার।

জানা গেছে, ম্যারাডোনার সঙ্গিনী অলিভা এই মুহূর্তে আর্জেন্টিনায়। এদিকে, ম্যারাডোনা রয়েছেন মেক্সিকোয়। সেখানে একটি দ্বিতীয় ডিভিশন ক্লাবের কোচ তিনি।

এরই মধ্যে এক টিভি চ্যানেলে অলিভা জানিয়ে দিয়েছেন, তিনি এখন ‘সিঙ্গেল’। স্বাভাবিক ভাবেই একথায় বেজায় চটেছেন ম্যারাডোনা। শোনা যাচ্ছে, ম্যারাডোনাকে তারই বাড়ি থেকে তাড়িয়ে দিয়েছেন অলিভা। ম্যারাডোনার শত অনুরোধেও তিনি তার সঙ্গে মেক্সিকোয় যেতে চাননি।

ম্যারাডোনা বয়স ৫৮ বছর আর অলিভার ২৮। ২০১৪ সাল থেকেই তারা একসঙ্গে থাকেন। বুয়েনস আয়ার্সের বিলা ভিস্তায় এক বাড়িতে থাকেন তারা। সেই বাড়িটি ম্যারাডোনা লিখে দিয়েছেন অলিভার নামে।

আর এবার অলিভাই সরে দাঁড়ালেন বর্ষীয়ান প্রেমিকের কাছে থেকে। তবে অলিভার বিরুদ্ধে ম্যারাডোনা এখনও বিস্ফোরক কিছু বলেননি। এখন দেখার বিষয়ে কবে মুখ খোলেন তিনি। কেননা চুপ করে থাকার পাত্র তিনি নন বলেই ধারণা তার ভক্তদের।