মহান বিজয় দিবসে শেরপুরে ফ্রি মেডিকেল ক্যাম্প ও রক্ত নির্ণয়

রবিবার, ডিসেম্বর ১৬, ২০১৮

শেরপুর প্রতিনিধি : মহান বিজয় দিবস উপলক্ষে শেরপুরে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প ও রক্তের গ্রুপ নির্ণয় করা হয়েছে। রায়হান ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে চরশেরপুর ইউনিয়নে আজ (১৬ ডিসেম্বর) সকাল ৮টায় ক্যাম্পের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ২নং চরশেরপুর ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন সুরুজ।

এসময় উপস্থিত ছিলেন রায়হান ওয়েলফেয়ার ট্রাস্টের চেয়ারম্যান ইকবাল হোসেন, স্থানীয় মেম্বার মনির হোসেন, ট্রাস্টের সদস্য সোহাগ প্রমুখ।

ক্যাম্পে ঢাকা থেকে ৬জন চিকিৎসকের স্বাস্থ্যসেবা পান প্রায় এক হাজার রোগী। ট্রাস্টের অর্থায়নে রোগীদের লাখ টাকার ফ্রি ওষুধ বিতরণ করা হয়।

এদিকে রক্ত সৈনিক বাংলাদেশের উদ্যোগে ও শেরপুর গ্র্যাজুয়েট ক্লাব, আইন সহায়তা কেন্দ্র ফাউন্ডেশন (আসক)’র আয়োজনে দিনব্যাপী বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন ক্লাবের সভাপতি আল-আমিন রাজু, কার্যকরী সদস্য তৌহিদুর রহমান, মেহেদী হাসান শামীম, আশরাফুল আলম, তানজীল, সাধারণ সদস্য সামিহা নওশিন, ডা. রাশেদুল ইসলাম, শান্ত প্রমুখ।

রক্ত সৈনিক বাংলাদেশ’র প্রতিষ্ঠাতা-পরিচালক আল-আমিন রাজু বলেন, প্রতি বছরের মতো এবারো মহান বিজয় দিবসে শেরপুরের প্রত্যন্ত অঞ্চল চরশেরপুরের যোগনীমোরা নামাপাড়া মন্ডলবাড়িতে বিনামূল্যে প্রায় ৪শ জনের রক্ত পরীক্ষা করা হয়েছে। আগামীতেও বিনামূল্যে রক্ত পরীক্ষার কার্যক্রম চলমান থাকবে। আমরা একমাসব্যাপী বিভিন্ন জায়গায় রক্ত পরীক্ষা করার উদ্যোগ নিয়েছি।

রক্ত পরীক্ষার ক্যাম্পে মিডিয়া পার্টনার ছিলেন শেরপুর টাইমস.কম ও শ্যামল বাংলা২৪.কম। আইটি পার্টনার ছিলেন বিডিআইটিজোন।