বিয়ে নিয়ে মুখ খুললেন পরিণীতি চোপড়া

রবিবার, ডিসেম্বর ১৬, ২০১৮

বিনোদন ডেস্ক : বলিউড সুপারস্টার পরিণীতি চোপড়া বিয়ে করতে যাচ্ছেন এমন খবের মেতে উঠেছিল সংবাদমাধ্যম থেকে শুরু করে সামাজিক যোগাযোগ মাধ্যমও। তবে বিষয়টি ‘যার বিয়ে তার খবর নাই, পাড়া-পড়শির ঘুম নাই’ এর মতো হয়ে গেলো। পরিণীতি চোপড়া নিজেই এ খবরকে মিথ্যা বলেছেন।

বিয়ের গুঞ্জন নিয়ে সামাজিক যোহাযোগ মাধ্যমে মুখ খুললেন পরিণীতি চোপড়া। জানালেন, এই খবর একেবারে ভিত্তিহীন। বিয়ে তিনি এখনই করছেন না। যখন তিনি বিয়ে করবেন, সবাইকে জানিয়েই করবেন।

পরিণীতির প্রিয় দিদি, আরেক বলিউড সুপারস্টার প্রিয়াঙ্কা ও নিক জোনাসের বিয়ে নিয়ে দারুণ উৎসাহী ছিলেন তিনি। সমস্ত কাজ সরিয়ে রেখে যোধপুরের উমেদ ভবনে বিয়ের অনুষ্ঠানে মেতে উঠেছিলেন তিনিও। এমনকী, দরজা আটকে দুলাভাই নিকের থেকে মোটা অঙ্কের টাকাও আয় হয়েছিল তাঁর।

তবে বিয়ে না করলেও তিনি যে প্রেম করছেন, তা নিয়ে অনেকেই নিশ্চিত। প্রিয়াঙ্গার মতো কোনও বিদেশি নয়, ভারতীয় যুবককেই মন দিয়েছেন পরিণীতি। পরিণীতির প্রেমিক চরিত দেসাই বলিউড বাসিন্দা হলেও পর্দার সামনের নন, পেছনের লোক। শোনা যাচ্ছে, তাঁর সঙ্গে দীর্ঘদিন ধরেই সম্পর্কে রয়েছেন পরিণীতি। হৃতিক রোশনের ছবি ‘অগ্নিপথ’-এর সহ-পরিচালকের ভূমিকায় ছিলেন চরিত। গত কয়েক বছর ধরে এখন তিনি করণ জোহরের ধরমা প্রোডাকশনে কাজ করছেন।

২০১৬ সালে ড্রিম টিম ট্যুরে প্রথমবার দেখা হয়েছিল পরিণীতি ও চরিতের। প্রথম সাক্ষাতেই নাকি পরস্পরের প্রেমে পড়ে গিয়েছিলেন তাঁরা। প্রিয়াঙ্কা ও নিকের বিয়ের আগে পারিবারিক নৈশভোজেও পরিণীতির পাশে দেখা গিয়েছিল তাঁর বয়ফ্রেন্ডকে। এমনকি, প্রেমিকার দিদির বিয়ের অনুষ্ঠানে হাজির থাকতে যোধপুরও পৌঁছে গিয়েছিলেন চরিত।