বিজয়ের এই দিনেও জাতি আনন্দ করতে পারছে না: ফখরুল

রবিবার, ডিসেম্বর ১৬, ২০১৮

ঢাকা: বিজয়ের দিনে গোটা জাতি আজ বিজয়ের আনন্দ করতে পারছে না বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। রবিবার (১৬ ডিসেম্বর) সকালে মহান বিজয় দিবস উপলক্ষে জাতীয় স্মৃতিসৌধে ফুল দিয়ে শহীদদের শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এ মন্তব্য করেন।

মির্জা ফখরুল বলেন, ‘ঐক্যফ্রন্টের নেতাকর্মীদের ওপর সরকার যে হামলা-মামলা-নির্যাতন চালাচ্ছে তাতে নির্বাচন একটি প্রহসনে পরিণত হচ্ছে এবং সহিংসতার ঘটনায় নির্বাচন কমিশন অযোগ্যতার প্রমাণ দিচ্ছে।’

প্রতিদিনই ঐক্যফ্রন্টের নেতাকর্মীদের ওপর অত্যাচার নির্যাতন অব্যাহত রয়েছে। গণতন্ত্র পুনরুদ্ধারে বেগম জিয়ার মুক্তির জন্য সংগ্রাম চলছে চলবে বলেও মন্তব্য করেন ঐক্যফ্রন্টের এই মুখপাত্র।

এ সময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেন, ‘জনগণ সরকারের সকল অপচেস্টা ব্যর্থ করে ঐক্যফ্রন্টকে বিজয়ী করবে এবং দেশে সুশাসন প্রতিষ্ঠা করে বেগম জিয়াকে মুক্ত করা হবে।’

এর আগে রবিবার (১৬ ডিসেম্বর) সকাল ৮ টার দিকে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর দলের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে শহীদদের স্মৃতির প্রতি ফুলেল শ্রদ্ধা জানান।

এসময় উপস্থিত ছিলেন দলটির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, ভাইস-চেয়ারম্যান ডা. জাহিদ হোসেন, আহমেদ আযম খান, ঢাকা জেলা বিএনপির সভাপতি ডা. দেওয়ান সালাউদ্দীন বাবু প্রমুখ।