তালতলীতে শিশু নির্যাতনের অভিযোগে গ্রেফতার-১

শনিবার, ডিসেম্বর ১৫, ২০১৮

জসিম উদ্দিন, তালতলী প্রতিনিধি : বরগুনার তালতলীতে দশ বছর বয়সী পারভেজ নামের এক শিশু নির্যাতনের অভিযোগে থানায় মামলা হয়েছে। পুলিশ মামলার ২নং আসামী শিশুটির চাচী নাজমা বেগমকে গ্রেফতার করে জেলহাজতে পাঠিয়েছে। শিশুটির মা পারভীন বেগম বাদী হয়ে ২জনকে আসামী করে শুক্রবার বিকেলে তালতলী থানায় এ মামলা দায়ের করেন।

স্থানীয় ও মামলা সুত্রে জানা গেছে, উপজেলার পঁচাকোড়ালিয়া ইউনিয়নের কলারং গ্রামের সাইদুর রহমানের পুত্র হুলাটানা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেনির ছাত্র পারভেজ রহমান পার্শ্ববর্তী সম্পর্কীয় চাচা শহিদুল ইসলাম বয়াতীর বাড়ী যায়। শহিদুল বয়াতীর স্ত্রী নাজমা বেগম তার মুরগীর ফার্মের জন্য পারভেজকে টিউবয়েল থেকে পানি আনতে বললে পারভেজ অসম্মতি জানায়।

এতে ক্ষিপ্ত হয়ে তাকে বেধরক মারধর করলে পারভেজ অসুস্থ হয়ে পরে। পরিস্থিতি শামাল দেয়ার জন্য তাদের ফার্মের মুরগীর ডিম চুরি করার অভিযোগ এনে পারভেজের উভয় পায়ে সুইজ ঢুকিয়ে স্বীকারোক্তির চেষ্টা করে। খবর পেয়ে তার মা পারভীন বেগম পারভেজকে উদ্ধার করে আমতলী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

তালতলী থানার ওসি পুলক চন্দ্র রায় জানান, পারভেজ নামের এক শিশু নির্যাতনের অভিযোগে থানায় মামলা হয়েছে। মামলার ২নং আসামী নাজমা বেগমকে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে।