সুখবর দিলেন যুবরাজ-হেজেল!

শুক্রবার, ডিসেম্বর ১৪, ২০১৮

বিনোদন ডেস্ক : মা শবনমকে সঙ্গে নিয়ে ঈশা অম্বানি ও আনন্দ পিরামলের বিয়েতে হাজির হয়েছিলেন যুবরাজ সিং ও হেজেল কিচ। সেখানে গিয়ে ক্যামেরার সামনে আসতেই যেন একটু অস্বস্তিবোধ করতে শুরু করেন হেজেল। তখন থেকেই শুরু হয় গুঞ্জন আর জোর জল্পনা।

কিন্তু, নিজেরা এ বিষয়ে কোনোরকম মন্তব্য করেননি। তবে সমস্ত নিরবতা ভেঙে এবার নিজেই সুখবরটা দিলেন যুবরাজ সিং। জানালেন শিগগিরই নতুন অতিথি আসছে তাদের সংসারে। জানা যায়, মা হচ্ছেন বলিউডের এই নায়িকা।

২০১৬ সালের ৩০ নভেম্বর বলিউড অভিনেত্রী হেজেল কিচ-এর সঙ্গে গাঁটছড়া বাঁধেন যুবরাজ সিং। পরিবার এবং ঘনিষ্ঠদের হাজিরায় শিখ রীতিতে হেজেলের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন ভারতের ক্রিকেট দলের এই সদস্য।

বিয়ের পর গোয়ায় ‘বিচ পার্টি’-র আয়োজন করেন যুবরাজ-হেজেল। ভারতীয় ক্রিকেট দলের সদস্যরা সেখানে হাজির ছিলেন। যুবরাজ-হেজেলের পার্টিতে হাজির হন বিরাট কোহলি এবং আনুশকা শর্মাও।

যুবরাজের জন্মদিনে সম্প্রতি তাকে শুভেচ্ছা জানান স্ত্রী হেজেল কিচ। যুবরাজ তার জীবন সম্পূর্ণ করেছেন বলেও নিজের সোশ্যাল হ্যান্ডেলে মন্তব্য করেন বলিউ অভিনেত্রী। আর জন্মদিনের পর পরই এবার সুখবর দিলেন যুবরাজ সং এবং হেজেল কিচ। সূত্র: জি-নিউজ