নিককে বিদায় জানালেন প্রিয়াঙ্কা

শুক্রবার, ডিসেম্বর ১৪, ২০১৮

বিনোদন ডেস্ক : সদ্য বিবাহিত বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাস ফের ট্রেন্ডিং তালিকায় জায়গা করে নিলেন। ভারতের মুম্বাই বিমানবন্দরে তাঁদের ছবি সামাজিক মাধ্যমে ভাইরাল হলো। নিজ দেশ যুক্তরাষ্ট্রে উড়াল দিলেন নিক।

চলতি মাসের শুরুতে রাজস্থানের যোধপুরে রূপকথার বিয়ে আর তার পরে মধ্যপ্রাচ্যের দেশ ওমানে মিনি মধুচন্দ্রিমা সেরে প্রিয়াঙ্কা ও নিক ফের কাজে ফিরছেন। বুধবার রাতে প্রিয়াঙ্কা মুম্বাই বিমানবন্দরে যান স্বামীকে বিদায় জানাতে। নিক উড়ে যান আমেরিকায়।

এর আগে বুধবার ধনকুবের মুকেশ আম্বানি ও নিতা আম্বানির মেয়ে ইশা আম্বানির বিয়েতে হাজির হন নবদম্পতি প্রিয়াঙ্কা-নিক।

ইশা আম্বানি ও আনন্দ পরিমলের বিয়েতে প্রিয়াঙ্কা পরেছিলেন মনিকা ওকরিশমার জেড কালেকশনের পিচ রঙের লেহেঙ্গা চোলি। নিক সেজেছিলেন কালো টাক্সেডোতে।

ইশার বিয়ের পর ওমানে স্বল্পবিরতির মধুচন্দ্রিমায় যান প্রিয়াঙ্কা-নিক। সামাজিক মাধ্যমে মধুচন্দ্রিমার একটি প্রেমঘন ছবিও শেয়ার করেছিলেন তিনি।

আর নিক জোনাস তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে স্ত্রীর সঙ্গে সিনেমা দেখার মুহূর্ত শেয়ার করেন। একটি ভিডিও শেয়ার করেন তিনি। সেখানে ২০০৩ সালের সিনেমা ‘এল্ফ’ দেখতে গিয়ে প্রিয়াঙ্কার মুখের ভাবভঙ্গি স্পষ্ট দেখা যাচ্ছে। ক্যাপশনে নিক লিখেছিলেন, ‘ও প্রথমবার এল্ফ দেখল।’

বিয়ের পর দিল্লিতে আয়োজিত হয় তাঁদের প্রথম বিবাহোত্তর অভ্যর্থনা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। নবযুগলকে গোলাপ দিয়ে শুভকামনা জানান তিনি। এর পর ডেটিং অ্যাপ ‘বাম্বল’ উদ্বোধন করেন প্রিয়াঙ্কা। এই অ্যাপে বিনিয়োগ করেছেন তিনি।

দিল্লির পর এবার আরেকটি অভিজাত অভ্যর্থনা অনুষ্ঠিত হতে যাচ্ছে। মুম্বাইয়ে হবে সে আয়োজন। এত দিন গুঞ্জন চললেও গতকাল তা নিশ্চিত করেছেন প্রিয়াঙ্কা ও নিক। মুম্বাইয়ে অভ্যর্থনার মধ্য দিয়ে সম্ভবত শেষ হতে যাচ্ছে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের বিবাহের উৎসব। এতে উপস্থিত থাকবেন তাঁদের বন্ধু, পরিবারের সদস্য ও চলচ্চিত্র অঙ্গনের সহকর্মীরা।

আগামী ২০ ডিসেম্বর মুম্বাইয়ের তাজ ল্যান্ডস অ্যান্ড হোটেলে আয়োজিত হবে এ অনুষ্ঠান। রাত ৯টায় হোটেলের বলরুমে পার্টি শুরু হবে।

গত আগস্টে প্রিয়াঙ্কা ও নিকের বাগদানের পর একই রকম একটি পার্টির আয়োজন করা হয়েছিল। সেখানে উপস্থিত ছিলেন বলিউড তারকা পরিণীতি চোপড়া, আলিয়া ভাট, আনুশকা দানদেকার, অর্পিতা খান শর্মা ও সিদ্ধার্থ রায় কাপুরসহ অনেকে।

এবার সবার আশা, আসছে অভ্যর্থনায় দেখা যাবে হিন্দি চলচ্চিত্র অঙ্গনের নামীদামি তারকাদের। সূত্র : এনডিটিভি।