দেশে ফিরে যা বললেন মিস ওয়ার্ল্ড ফাইনালিস্ট ঐশী

বৃহস্পতিবার, ডিসেম্বর ১৩, ২০১৮

বিনোদন ডেস্ক : বাংলাদেশের সুন্দরী জান্নাতুল ফেরদৌস ঐশী। ‘মিস ওয়ার্ল্ড ২০১৮’ প্রতিযোগিতার শেষ করে সোমবার (১০ ডিসেম্বর) দেশে ফিরেছেন তিনি।

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ ঐশী গত ১১ নভেম্বর মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার আসরে অংশ নিতে চীনে যান। এক মাসের আয়োজন শেষে গতকাল দিবাগত রাত সাড়ে ১১টায় তিনি ঢাকায় পা রাখেন।

তিনি এখন নিজের বাড়িতেই রয়েছেন। দীর্ঘ ভ্রমণের ক্লান্তি কাটাতে বিশ্রাম করছেন। এরই ফাঁকে জানালেন সুন্দরী প্রতিযোগিতায় অংশ নেওয়ার অনুভূতির কথা।

জান্নাতুল ফেরদৌস ঐশী বলেন, ‘অনেক কিছু জানা হলো, শেখা হলো। মানুষের মনের সৌন্দর্যকে কিভাবে প্রকাশ করতে হয়, উপলব্ধি করতে হয় বুঝেছি। সারা জীবনের অনুপ্রেরণা হয়ে থাকবে আমার এই অভিজ্ঞতা। অন্তর শোবিজের কাছে চিরদিনের কৃতজ্ঞতা আমাকে এমন একটি প্লাটফর্ম তৈরি করে দেয়ার জন্য।’

তিনি বলেন, ‘সবচেয়ে বড় আনন্দটা হলো দেশের প্রতিনিধিত্ব করতে পারা। ওখানে একটা পরিবারের মতো সময় কাটিয়েছিলাম সব প্রতিযোগীরা। তার ভিড়ে প্রত্যেকেই তার নিজের দেশের জন্য সম্মান বয়ে আনতে দৃঢ় প্রতিজ্ঞ ছিলাম। এ অন্য রকম এক প্রতিযোগিতা।’

সুন্দরী ঐশী বাংলাদেশের মানুষদের ধন্যবাদ জানিয়ে বলেন, ‘আমার নিজের কোনও ফেসবুক আইডি ছিলো না। মিস ওয়ার্ল্ড বাংলাদেশের পেজ থেকে আপডেট দেয়া হয়েছে পুরো আসরটির। যারা আমার জন্য সমর্থন, শুভেচ্ছা জানিয়ে ভোট দিয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞতা। বিশ্ব সুন্দরীর মঞ্চে সামনের দিনগুলোতে আশা করি আরও অনেক বড় সাফল্য আসবে বাংলাদেশের।’

উল্লেখ্য, মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ৬৮তম আসরের সেরাদের তালিকায় স্থান করে নিয়েছিলেন বাংলাদেশের জান্নাতুল ফেরদৌস ঐশী। বিশ্বের বিভিন্ন দেশের প্রতিযোগীদের হারিয়ে সেরা ৩০ জনের মধ্যে জায়গা করে নেন ঐশী।

পরে এই ৩০ জন সুন্দরীকে নিয়েই গত ৮ ডিসেম্বর চীনের সানাইয়া সিটি এরেনায় অনুষ্ঠিত হয় ‘মিস ওয়ার্ল্ড ২০১৮’র জমকালো গ্র্যান্ড ফিনালে। বিশ্বসুন্দরী প্রতিযোগিতা প্রথম বাংলাদেশি ফাইনালিস্ট হিসেবে সেখানে নিজের নাম লিখিয়ে রেকর্ড করেন ঐশী।