আলিয়াকে নিয়ে ডাক্তারের কাছে গেলেন রণবীর!

বুধবার, নভেম্বর ২১, ২০১৮

বিনোদন ডেস্ক : কাজের জগৎ ছাড়া নিজের ব্যক্তিগত জীবন নিয়ে হামেশাই খবরে উঠে আসেন বলিউড তারকা আলিয়া ভাট। আরেক বলিউড তারকা রণবীর কাপুরের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে বিটাউনে নানা ফিসফাস।

এমনকি জোর খবর, আগামী বছরই নাকি আলিয়া-রণবীর সাত পাকে বাঁধা পড়বেন। এরই মধ্যে আলিয়া ভাটকে নিয়ে রণবীর কাপুরের ডাক্তারের কাছে যাওয়ার একটি ছবি ক্যামেরাবন্দি হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবিটি পোস্ট হওয়ার পরই তা দ্রুত ভাইরাল হয়ে যায়। এরপর থেকে আলিয়া-রণবীরকে নিয়ে ভক্তদের মধ্যে নানা প্রশ্ন ডালাপালা মেলছে।

কেউ কেউ বলছেন, মানুষ হিসেবে আলিয়া অসুস্থ হতেই পারেন। আর প্রেমিক হিসেবে তাকে ডাক্তারের কাছে নেওয়াটা রণবীরের দায়িত্বশীলতার পরিচয় বহন করে। তবে, অনেক নেটিজেন এটা মানতে নারাজ।

তারা আলিয়ার এই ডাক্তারের কাছে যাওয়াটা ‘ভিন্ন’ চোখে দেখছেন। অবশ্য ভারতীয় গণমাধ্যম বলছে, আগামী ছবি ‘ব্রহ্মাস্ত্র’র শুটিং চলাকালীন মঙ্গলবার রাতে চোট পান আলিয়া। আর সে কারণেই তাকে নিয়ে চিকিৎসকের কাছে ছোটেন রণবীর।

ছবি দেখে বেশ বোঝা যাচ্ছে রণবীর এখন আলিয়ার প্রতি যথেষ্ট যত্নশীল। এদিন ডাক্তারের চেম্বার থেকে বের হওয়ার সময় আলিয়াকে কিন্তু বেশ মনমরা দেখাচ্ছিল।