যেমন কাটবে আপনার এ সপ্তাহটি

শুক্রবার, নভেম্বর ১৬, ২০১৮

লাইফস্টাইল ডেস্ক : সপ্তাহের রাশিফল করিগো বর্ণন। মনোযোগ সহকারে করহে শ্রবণ।
মা-বাবা, ভাই-বোন, আত্মীয় স্বজন, টাকা পয়সা ধন-দৈলত কার হবে কেমন।
প্রেম, বিয়ে সংসার সুখ, বন্ধুভাগ্য ভাই, কেমনে যাবে সাত দিন সে প্যাঁচাল-ই বলে যাই।
কুম্ভ, মীন মেষ রাশিতে হবে, চাঁদের অবস্থান।
সেই মতো ঘটিবে ঘটন, জ্যোতিষী বলে যান।

বুধ বক্রী ফল: আগামী ১৭ নভেম্বর বাংলাদেশ সময় সকাল ৭:১৬ থেকে ৭ ডিসেম্বর প্রভাত পর্যন্ত বুধ গ্রহ বক্র অবস্থায় থাকবে। বুধের বক্র কালে ব্যবসায়ীক ক্ষেত্রে ও আর্থিক লেনদেনের ক্ষেত্রে স্থবিরতা নেমে আসে। ব্যবসায় তারল্য সঙ্কট দেখা দেবে। বকেয়া টাকা আদায়ে বারবার দীর্ঘ সূত্রীতা দেখা দেবে। বক্রর পূবে প্রায় সমাপ্ত কাজেও অনাকাঙ্ক্ষিত বাধা বিপত্তির সম্মূখীন হতে হবে। এ সময়ে কোনো প্রকার আর্থিক লেনদেন ও নতুন যে কোনো প্রকার চুক্তি করলে তা সফল হবে না। অংশিদারী কাজে অবশ্যই লিখিত ডকুমেন্ট রেখে কাজে অগ্রসর হতে হবে। নতুবা প্রতারিত হতে পারেন। বিদ্যার্থীদের পড়াশোনায় অনাকাঙ্ক্ষিত বাধা বিপত্তি বা মনযোগের অভাব দেখা দেবে। রোমান্টিক যোগাযোগে ভুল বোঝাবুঝির আশঙ্কা প্রবল। এ সময়ে গুপ্ত তথ্য ফাঁস হয়ে যাওয়ার আশঙ্কা প্রবল। আপনার সকল প্রকার আইডি ও পাসওয়ার্ড সাবধানে ব্যবহার করুন। ভালো থাকুন। তাড়াহুড়ো করে কোন কাজ করতে যাবেন না।

মেষ রাশির সপ্তাহ প্যাঁচালী: এ সপ্তাহটি মেষ রাশির জাতক জাতিকার জন্য মিশ্র সম্ভাবনাময়। সপ্তাহর শুরুর দিকে বাড়িতে বড় ভাই বোন বা কোনো বন্ধুর আগমন হতে পারে। কোনো বন্ধুর বিবাহ সংক্রান্ত বিষয়ে ব্যস্ত হওয়ার সময় আসতে পারে। বকেয়া টাকা পয়সা আদায়ের যোগ প্রবল। ঠিকাদার বা সাপ্লাইয়ারের ব্যবসায় ভালো আয়ের সুযোগ আসতে পারে। তবে পার্টনারের সাথে কোনো ভুল বোঝাবুঝির সম্মূখীন হতে পারেন। চাকরিজীবীদের বাড়তি আয়ের যোগ প্রবল। সপ্তাহর মধ্যভাগে আপনার ব্যয় বৃদ্ধির আশঙ্কা। বিশেষ করে বৈদেশিক কোনো কাজে ব্যয় বাড়বে। উচ্চ শিক্ষার্থীরা কোনো ভ্রমণের সুযোগ পেত পারেন। ট্রাভেল এজেন্সী বা ট্রান্সপোর্ট ব্যবসায়ীদের ভালো আয় রোজগারের যোগ রয়েছে। প্রবাসীদের ভাগ্য উন্নতির যোগ প্রবল। সপ্তাহর শেষ দিকে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। রাজনৈতিক কাজে বা সাঙ্গঠনিক কাজে উন্নতির সুযোগ পাবেন। প্রভাবপ্রতিপত্তি বৃদ্ধি পাবে। চাকরিজীবীরা কোনো ভালো সংবাদ পেতে পারেন। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি।

বৃষ রাশির সপ্তাহ প্যাঁচালী: বর্তমান সপ্তাহটি বৃষ রাশির জাতক জাতিকার জন্য শুভ সম্ভাবনাময়। সপ্তাহর শুরুর দিকে সাঙ্গঠনিক কাজে সম্মানিত হবেন। বেকারদের চাকরি সংক্রান্ত কোনো পরীক্ষায় সাফল্য লাভের যোগ। সরকারি চাকরিতে তদবিরে কিছু কাজ হতে পারে। রাজনৈতিক নেতাকর্মীদের কাজের সুযোগ আসবে। সপ্তাহর মধ্যভাগে আপনার আর্থিক অবস্থা তুলনামূলক ভাবে বলবান থাকবে। শিক্ষক ও গবেষকদের আয় উন্নতির যোগ বলবান। ব্যবসায়ীদের আয় রোজগার স্বাভাবিক হয়ে আসবে। বড় ভাই বোনের সাথে কোথাও বেড়াতে যাওয়ার যোগ রয়েছে। সপ্তাহর শেষ দিকে বিদেশ যাত্রার যোগ প্রবল। বিশেষ করে ভাগ্য উন্নতি বা ব্যবসায়ীক কাজে দূরের যাত্রা হতে পারে। প্রবাসীদের সময় ভালো যাবে। নতুন কর্মস্থলে যোগদানের সুযোগ আসতে পারে।

মিথুন রাশির সপ্তাহ প্যাঁচালী: মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য সপ্তাহটি তুলনামূলক ভালো যাবে। সপ্তাহর শুরুতে ভাগ্য সহায় হতে পারে। ধর্মীয় আধ্যাত্মীক কাজে অগ্রগতি হবে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কোনো পরীক্ষায় ব্যস্ত হতে যাচ্ছেন। বিদেশ যাত্রা বা বিদেশে উচ্চ শিক্ষার জন্য চিন্তাভাবনা করতে পারেন। সাহিত্যিক ও প্রকাশকদের সময় ভালো যাবে। সপ্তাহর মধ্যভাগে কর্মস্থলে সাফল্য পেতে পারেন। নতুন কোনো কর্মস্থলে যোগ দেওয়ার সুযোগ আসতে পারে। রাজনৈতিক ও সামাজিক ক্ষেত্রে আপনার সুনাম ও মর্যাদা বৃদ্ধি পাবে। সপ্তাহর শেষ দিকে টিকাদারি ব্যবসায় ভালো আয়ের সুযোগ আসতে পারে। বন্ধুর সহায়তায় হঠাৎ কোন ব্যবসায়ীক বা কর্ম সুযোগ চলে আসতে পারে। বাড়িতে বড় ভাই বোনের আগমনের যোগ রয়েছে। চাকরিজীবীদের বকেয়া বিল আদায় হওয়ার সুযোগ আসবে।

কর্কট রাশির সপ্তাহ প্যাঁচালী: এ সপ্তাহটি কর্কট রাশির জাতক জাতিকার জন্য মিশ্র সম্ভাবনাময়। সপ্তাহর শুরুর দিকে কোনো আইনগত জটিলতা বা পাওনাদারের ঝামেলা মোকাবেলা করতে হবে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ বা কাজে সতর্ক হতে হবে। কোনো আত্মীয়র অসুস্থতার সংবাদ পেতে পারেন। সপ্তাহর মধ্যভাগে আপনার আর্থিক অনিশ্চয়তা কেটে যাবে। বিদেশ থেকে অর্থ লাভ বা বিদেশ যাত্রার সুযোগ আসবে। ভাগ্য উন্নতির জন্য বিদেশ যেতে পারেন। পিতার সাহায্য পাবেন। বিদ্যার্থীদের বৈদেশিক বৃত্তি লাভের যোগ প্রবল। সপ্তাহর শেষ দিকে চাকরিজীবীরা ভালো ফল পাবেন। বেকারদের চাকরি লাভের যোগ প্রবল। বিশেষ করে কোনো প্রভাবশালী ব্যক্তির সহায়তায় চাকরির যোগাযোগে অগ্রগতি হবে। পিতার শরীর স্বাস্থ্য ভালো যাবে। শিক্ষকের সাহায্য পেতে পারেন।

সিংহ রাশির সপ্তাহ প্যাঁচালী: সপ্তাহটি সিংহ রাশির জাতক জাতিকার জন্য সপ্তাহটি মিশ্র সম্ভাবনাময়। সপ্তাহর শুরুতে দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধি পাবে। যৌথ ও অংশিদারি বাণিজ্যে ভালো আয় রোজগারের যোগ। অবিবাহিতদের বিয়ের ক্ষেত্রে কোনো ভুল বোঝাবুঝি দেখা দিতে পারে। সপ্তাহর মধ্যভাগে সময় কিছুটা প্রতিকূল হতে পারে। দুর্ঘটনা সম্পর্কে সতর্ক হতে হবে। রাস্তাঘাটে পুলিশী হয়রানির আশঙ্কা রয়েছে। ব্যাংক ঋণ নিয়ে কিছু ঝামেলার উদয় হতে পারে। বাড়িতে কোনো পুরোনো পাওনাদারের আগমনে বিব্রত হওয়ার যোগ। সপ্তাহর শেষ দিকে ভাগ্য সহায় হবে। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে সাফল্য আসবে। জীবীকার জন্য বিদেশ যাত্রার যোগ রয়েছে। বিদ্যার জন্য বিদেশ যাত্রার পরিকল্পনা সফল হওয়ার যোগ।

কন্যা রাশির সপ্তাহ প্যাঁচালী: কন্যার জাতক জাতিকাদের সপ্তাহটি মিশ্র বলা যায়। সপ্তাহর শুরুর দিকে আপনার কাজে কর্মে ঝামেলা দেখা দেবে। রাগ ও উত্তেজনা বৃদ্ধি পাবে। কাজের লোকের দ্বারা কিছুটা প্রতারিত হতে পারেন। কোনো সাঙ্গঠনিক কাজে অপদস্ত হওয়ার আশঙ্কা রয়েছে। গাড়ি চালনার ক্ষেত্রে রক্তপাত ও দুর্ঘটনা এড়াতে হবে। সপ্তাহর মধ্যভাগে দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধি পাবে। ব্যবসায়ীরা কিছু লাভের আশা করতে পারেন। অবিবাহিতদের বিয়ের যোগ প্রবল। অংশিদারি কাজে আশানুরুপ লাভের যোগ রয়েছে। সপ্তাহর শেষ দিকে বন্ধুর সাথে বিরোধ হতে পারে। কর্মস্থলে সহর্কমীদের সাথে কোনো ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। ব্যাংক ঋণ লাভের ক্ষেত্রে কোনো তথ্যগত বিভ্রাটের সম্মূখীন হতে পারেন। কোনো আত্মীয়কে দেখতে হাসপাতালে যেতে পারেন। পাওনাদারের টাকা পরিশোধ করতে হবে।

তুলা রাশির সপ্তাহ প্যাঁচালী: তুলা রাশির জাতক জাতিকার সপ্তাহটি শুভাশুভ মিশ্র। সপ্তাহর শুরুর দিকে প্রেমিক প্রেমিকাদের মিলন হতে পারে। পরীক্ষার্থীরা কোনো পরীক্ষায় আশানুরুপ সাফল্য পাবেন। সৃজনশীল কাজের অর্ডার পেতে পারেন। কবি সাহিত্যিক ও শিল্পীদের সময় ভালো যাবে। সন্তানের সাথে বেড়াতে যেতে পারেন। সপ্তাহর মধ্যভাগে শারীর স্বাস্থ্য কিছুটা ভোগাবে। কর্মস্থলে কোনো নতুন ঝামেলার উদয় হতে পারে। ব্যবসায়ীদের আয় রোজগারেও আশানুরুপ সাফল্য আসবে না। রাজনৈতিক অস্থিরতা বা থমথমে পরিস্থিতির কারনে ব্যবসায়ীক মন্দার শিকার হবেন। সপ্তাহর শেষ দিকে বিবাহ সংক্রান্ত আলাপ আলোচনায় অগ্রগতি হবে। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পেতে পারেন। অংশিদারি ও যৌথ ব্যবসায় সামান্ন অগ্রগতি আশা করা যায়। দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধি পাবে।

বৃশ্চিক রাশির সপ্তাহ প্যাঁচালী: এ সপ্তাহটি বৃশ্চিক রাশির জন্য শুভ সম্ভাবনাময়। সপ্তাহর শুরুতে পারিবারিক কোনো অনুষ্ঠানে অংশ নিতে পারেন। মায়ের সাথে কোনো বিষয়ে ভুল বোঝাবুঝি ও মান অভিমান দেখা দেবে। যানবাহন হারিয়ে ফেলতে পারেন। আত্মীয়দের সাথে সম্পর্ক খুব একটা ভালো যাবে না। প্রত্যাশিত কাজে বার বার বাধা বিপত্তি দেখা দেবে। সপ্তাহর মধ্যভাগে আপনার বৈদেশিক কাজ কর্ম শুভ। প্রেম ও রোমান্সে সাফল্য পাবেন। অভিনয় ও কণ্ঠশিল্পীদের বিদেশ যাত্রার যোগ বলবান। সন্তানকে উচ্চ শিক্ষার্থে বিদেশ পাঠাতে পারেন। সপ্তাহর শেষ দিকে কর্মস্থলে সহকর্মীদের সাথে কিছু বিরোধ তৈরি হবার আশঙ্কা। ব্যবসায়ীক কোনো তথ্য পাচার হতে পারে। কাজের লোকের দ্বারা প্রতারিত হতে পারেন। রাগ ও উত্তেজনার কারণে আপনার দুর্নাম ও বদনাম রটতে পারে। মোবাইল ও ল্যাপটপ সাবধানে রাখুন।

ধনু রাশির সপ্তাহ প্যাঁচালী: ধনু রাশির জাতক জাতিকাদের সপ্তাহটি মিশ্র সম্ভাবনাময়। সপ্তাহর শুরুর দিকে সময় ভালো যাবে। তবে ছোট ভাই বোনের সাথে কোনো সাংসারিক বিষয়ে ভুল বোঝাবুঝির সম্মূখীন হতে পারেন। বিদেশ থেকে কোনো রহস্যজনক সংবাদ পেতে পারেন। সাংবাদিক ও সাহিত্যিকদের সতর্ক হতে হবে। সরকারি কোনো ঝামেলায় ফেসে যেতে পারেন। গার্মেন্টস ব্যবসায়ীদের আয় রোজগারে বাধা বিপত্তি দেখা দেবে। সপ্তাহর মধ্যভাগে পারিবারিক বিষয়ে ঝামেলা দেখা দেবে। কোনো ভূমি স্থাবর সম্পত্তি নিয়ে নানামূখী জটিলতায় পড়তে পারেন। কর্মস্থলে কিছু ঝামেলার আশঙ্কা। পদস্ত কর্মকর্তার সাথে বিরোধ হতে পারে। সপ্তাহর শেষ দিকে প্রেম ও রোমান্স শুভ। সন্তান লাভের সু-সংবাদ পেতে পারেন। সৃজনশীল বিষয়ের পরীক্ষার্থীরা ভালো ফল পাবেন। শিল্পীদের নতুন কাজের কন্ট্রাক্ট হতে পারে।

মকর রাশির সপ্তাহ প্যাঁচালী: মকর রাশির জাতক জাতিকাদের জন্য সপ্তাহটি তুলনামূলক ভালো। সপ্তাহর শুরুর দিকে কোনো বকেয়া টাকা আদায় করতে পারবেন। হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায় ভালো আয় হবে। বাড়িতে কোনো আত্মীয় স্বজনের আগমন হতে পারে। সঞ্চয়ের সুযোগ পাবেন। খুচরা ও পাইকারি বাণিজ্যে ভালো আয় রোজগার হবে। সপ্তাহর মধ্যভাগে কোনো বৈদেশিক যোগাযোগ হতে পারে। ভাগ্য উন্নতির জন্য বিদেশ যেতে পারেন। বৈদেশিক বাণিজ্যে ভালো আয় রোজগারের আশা করতে পারেন। ছোট বোনের বিবাহ সংক্রান্ত বিষয়ে অগ্রগতি হতে পারে। সপ্তাহর শেষ দিকে সম্পত্তি সংক্রান্ত বিষয়ে সাফল্য পাবেন। আত্মীয়র সাহায্য পেতে পারেন। যানবাহন ক্রয় বিক্রয় শুভ। কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন। আত্মীয়র প্রচেষ্টায় কর্ম লাভের যোগ রয়েছে।

কুম্ভরাশির সপ্তাহ প্যাঁচালী: কুম্ভ রাশির জাতক জাতিকাদের সপ্তাহটি মিশ্র সম্ভাবনাময়। সপ্তাহর শুরুর দিকে আপনার সুনাম ও সম্মান বৃদ্ধি পাবে। শরীর স্বাস্থ্য ভালো যাবে। সাংসারিক কোনো বিষয়ে ভুল বোঝাবুঝির সম্মূখীন হতে পারেন। সপ্তাহর মধ্যভাগে আপনার আয় রোজগারে অগ্রগতি আশা করতে পারেন। বিদেশ থেকে কোনো ভালো অর্ডার লাভের যোগ। খুচা ও পাইকারি বাণিজ্যে ভালো আয় রোজগার হতে পারে। খাদ্য ও পানিয়ের ব্যবসায় ভালো লাভ করতে পারবেন। সপ্তাহর শেষ দিকে আপনার যোগাযোগ থেকে ভালো লাভ হবে। বেকারদের চাকরির যোগাযোগে সাফল্য আশা করা যায়। গার্মেন্টস শ্রমিক ও মালিকদের কাজে কর্মে উন্নতি হতে পারে। সরকারি কোনো পরিদর্শনের ফল আপনার পক্ষে আসতে পারে। বিদেশ যাত্রা ও জনসংযোগ শুভ।

মীন রাশির সপ্তাহ প্যাঁচালী: মীন রাশির জাতক জাতিকাদের সপ্তাহটি মিশ্র যাবে। সপ্তাহর শুরুতে ব্যয় বৃদ্ধি পাবে। দূরের যাত্রার যোগ প্রবল। বিদেশ যেতে পারেন। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে সাফল্য পেতে পরেন। জীবীকার জন্য বিদেশ যাত্রার যোগ। সপ্তাহর মধ্যভাগে আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। রাজনৈতিক ও সামাজিক যোগাযোগ থেকে লাভবান হবেন। প্রভাবশালী কোনো নেতা বা আত্মীয়র সাহায্য লাভ। দাম্পত্য সুখ শান্তি ফিরে পাবেন। অংশিদারি ও যৌথ ব্যবসায় কিছু বাড়তি আয়ের আশা করতে পারেন। সপ্তাহর শেষ দিকে খাদ্য ও শষ্য ব্যবসায় ভালো আয়ের যোগ। হোটেল মোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায় আশানুরুপ লাভের যোগ নেই। বকেয়া বিল আদায় করতে পারেন। বাড়িতে আত্মীয় সমাগমের যোগ প্রবল। বিদেশ থেকে কিছু অর্থ পেতে পারেন। কর্মস্থলে বাড়তি রোজগারের সুযোগ পেয়ে যাবেন।