দিবালার গোলে জয় পেল জুভেন্তাস

বুধবার, অক্টোবর ২৪, ২০১৮

স্পোর্টস ডেস্ক : নতুন পোশাকে পুরানো মাঠে ফিরলেও লক্ষ্যভেদ করতে পারেননি ক্রিস্টিয়ানো রোনালদো। তবে সাবেক ক্লাবের বিপক্ষে একমাত্র জয়সূচক গোলে ভূমিকা রাখেন পর্তুগিজ উইঙ্গার। ফলে পাওলো দিবালার গোলে চ্যাম্পিয়ন্স লিগে টানা তৃতীয় জয় পেয়েছে জুভেন্তাস।

মঙ্গলবার রাতে ওল্ড ট্র্যাফোর্ডে ‘এইচ’ গ্রুপের ম্যাচে ম্যানইউকে ১-০ গোলে হারিয়েছে জুভেন্তাস।

ট্র্যাফোর্ডে খেলতে নেমে ম্যাচের শুরুর দিকেই গোলের দেখা পান দিবালা। ম্যাচের ১৭তম মিনিটে ডান দিক থেকে রোনালদো কাছের পোস্টে হুয়ান কুয়াদরাদোর উদ্দেশে বল বাড়িয়েছিলেন। কিন্তু একজনের পায়ে লেগে ফাঁকায় পেয়ে যান আর্জেন্টাইন ফরোয়ার্ড। ছোট ডি-বক্সের বাইরে থেকে বাঁ পায়ের শটে প্রতিযোগিতায় নিজের চতুর্থ গোলটি করেন তিনি। আর এই একটি গোলই গড়ে দেয় ম্যাচের ভাগ্য। যদিও জুভেন্তাস আরও কয়েকটি সুযোগ পেয়েছিল। কিন্তু ম্যানইউ গোলরক্ষক দেভিদ দে গেয়ার বীরত্বে সফল হয়নি।

বিরতি থেকে ফিরে শুরুতেই রোনালদো গোলদাতার খাতায় নাম লিখতে পারতেন। ম্যাচের ৫২ মিনিটে অসাধারণ সেভে তাকে হতাশ করেন দে গেয়া। কুয়াদরাদোর ব্যাক পাসে বল পেয়ে জালের দিকে বল মারেন পর্তুগিজ উইঙ্গার। কিন্তু আলতো ছোঁয়ায় বলের গতিপথ বদলে দেন ম্যানইউ গোলরক্ষক। বাকি সময়ে দু’দলের কেউই তেমন কোনও সুযোগ তৈরি করতে পারেনি। ফলে শতভাগ সাফল্য ধরে রেখে মাঠ ছাড়ে জুভেন্তাস।

৩ ম্যাচে জুভেন্তাসের পয়েন্ট ৯। আর একটি করে জয়, ড্র ও হারে ৪ পয়েন্ট নিয়ে তাদের পরে দুই নম্বরে ম্যানইউ।

সূত্র: গোল ডটকম