দীপিকাই জানতেন করণের সিক্রেট!

রবিবার, অক্টোবর ২১, ২০১৮

বিনোদন ডেস্ক : দেখে মনে হচ্ছে করণ জোহরের সিক্রেট লুকিয়ে রাখার পার্টনার দীপিকা পাড়ুকোন। ডিএনএ-র একটি রিপোর্টে প্রকাশিত, ৪৬ বছরের এই চিত্রপরিচালকের বাবা হওয়ার পরিকল্পনা প্রথমে একমাত্র তিনিই জানতেন।

গত বছর ফেব্রুয়ারি মাসে যখন করণ যশ ও রুহির আগমনবার্তা ঘোষণা করেন তার অনেক আগেই তিনি দীপিকার সঙ্গে এ নিয়ে কথা বলেছিলেন। আর এই পুরো ঘটনার কথা জানা যাবে কফি উইথ করণ সিক্স এর প্রথম এপিসোডে। গত বছর যেই খবর আসে করণ তার সদ্যজাত দুই সন্তানকে বাড়ি নিয়ে যাবেন, সঙ্গে সঙ্গে দীপিকা তাকে ফোন করেন। ইমোশনাল হয়ে গিয়ে করণ সে কথা আর ধরে রাখতে পারেননি।

দীপিকাও বন্ধুত্বের মর্যাদা দিয়েছেন। তিনি বেশ কিছু মাস খবরটি গোপনে নিজের কাছে সুরক্ষিত অবস্থায় রেখে দেন। কেউ তা জানতে পারেননি। “করণ বলেছেন, তার মা হিরো জোহর বা ভাই শাহরুখ খানও তার পিতৃত্বের পরিকল্পনা নিয়ে কিছুই জানতেন না। একমাত্র দীপিকাই পুরোটা জানতেন, কিন্তু তিনি নিজের কথা রেখেছেন। কাউকে কিছু জানতে দেননি।” – জানিয়েছে ডিএনএ-র একটি সূত্র।

২০১৭ সালের ৭ ফেব্রুয়ারি সারোগেসির মাধ্যমে করণের যমজ সন্তান হয়। প্রিম্যাচিওর হওয়ার কারণে এরপরে তারা প্রায় দু’মাস হাসপাতালের ইন্টেনসিভ কেয়ারে ভর্তি ছিল। মার্চের শেষ সপ্তাহে করণ তাদের বাড়িতে নিয়ে যান।

কফি উইথ করণের রবিবারের এপিসোডে আলিয়া ভাটের সঙ্গে থাকবেন দীপিকা পাড়ুকোন। প্রথম এপিসোডের কয়েক ঝলক রইল দর্শকদের জন্য।

আগের সিজনেও দীপিকা ও আলিয়াকে কফি কাউচে দেখা গিয়েছিল। রবিবার দু’জনেই আর বাকি বিষয়ের পাশাপাশি করণের সঙ্গে রণবীর কাপুরকে নিয়ে কথা বলবেন বলে খবর। সূত্রের খবর, দীপিকার প্রাক্তন প্রেমিক রণবীর, যার সাথে বর্তমানে আলিয়া ডেট করছেন। সূত্র: এনডিটিভি