পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

শনিবার, অক্টোবর ২০, ২০১৮

ঢাকা : রাজধানীর খিলক্ষেত, টাঙ্গাইলের মির্জাপুর ও মেহেরপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। শনিবার ভোরে রাজধানীর খিলক্ষেত এলাকায় সড়ক দুর্ঘটনায় আবদুস সালাম (৭০) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। এদিক সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে বাসের ধাক্কায় আমিন মোল্লা (৪০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন।

এছাড়া গতকাল শুক্রবার সন্ধ্যায় মেহেরপুর সড়ক দুর্ঘটনায় আসাদ রানা নামের এক পুলিশ কনস্টেবল নিহত হন।

পুলিশ সূত্রে জানা গেছে, রাজধানীর খিলক্ষেতের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে একটি রেস্তোরাঁর সামনে রাস্তা পার হওয়ার সময় একটি গাড়ি আবদুস সালামকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। খিলক্ষেত থানার পুলিশ কনস্টেবল মোশারফ হোসেন তাঁকে উদ্ধার করে কুর্মিটোলা হাসপাতালে নেন। সেখান থেকে আজ সকালে তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় সকাল ১০টার দিকে তিনি মারা যান।

এদিকে মির্জাপুরে শনিবার ভোর সাড়ে পাঁচটার দিকে ঘটা দুর্ঘটনায় নিহত আমিন মোল্লার বাড়ি উপজেলার বানাইল ইউনিয়নের ভাবখণ্ড গ্রামে।

এলাকাবাসী জানান, আমিন মোল্লা ঢাকা যেতে ভোরে বাড়ি থেকে বের হন। পথে তিনি মহাসড়কের ওই স্থানে রাস্তা পার হওয়ার সময় ঢাকাগামী একটি বাসের ধাক্কায় ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে তাঁর পরিবারের সদস্যরা ঘটনাস্থল থেকে মরদেহ বাড়ি নিয়ে যান। মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম কাওছার ও ইউপি চেয়ারম্যান মো. ফারুক হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এছাড়া মেহেরপুরে শুক্রবার সন্ধ্যায় সদর উপজেলার নুরপুর এলাকায় দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে হয়। এতে পুলিশ কনস্টেবল আসাদ রানা মারা যান। তিনি চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার চণ্ডিটুর গ্রামের আলী আহমেদের ছেলে। আসাদ রানা মেহেরপুর আদালত পুলিশে কর্মরত ছিলেন।