‘নারীদের বিছানায় নেয়ার চেষ্টা করে সাজিদ, আমার সঙ্গেও…’

মঙ্গলবার, অক্টোবর ১৬, ২০১৮

বিনোদন ডেস্ক : হলিউডের মতো বলিউডেও চলছে ‘#মি টু’ ঝড়। একের পর এক তারকা অভিনেত্রীরা যৌন হেনস্তা নিয়ে মুখ খুলছেন। তারা শেয়ার করছেন নিজেদের অভিজ্ঞতার কথা। শুরুটা করেছিলেন সাবেক বলিউড অভিনেত্রী তনুশ্রী দত্ত। বাঙালি কন্যা যৌন হেনস্থার অভিযোগ আনেন বলিউডের প্রভাবশালী অভিনেতা নানা পাটেকর বিরুদ্ধে।

ইতোমধ্যে ‘মি টু’ ঝড়ে আক্রান্ত বলিউডের একাধিক নামি দামি পরিচালক- প্রযোজক ও অভিনেতাদের নাম সামনে এসেছে।

চারদিকে শুধু অভিযোগ আর অভিযোগ। একদিকে নামী সব অভিনেত্রীরা অভিযোগ করছেন অন্যদিকে ফেঁসে যাচ্ছেন গুণী সব পরিচালক- প্রযোজক ও অভিনেতারা।

যৌন কেলেঙ্কারি নিয়ে এরই মধ্যে মুখ খুলছেন একাধিক বলিউড অভিনেত্রীরা। বাদ যাননি দীপিকা পাডুকোন, ঐশ্বরিয়া রায় বচ্চনের মতো অভিনেত্রীরাও। এছাড়াও এ তালিকায় রয়েছেন তনুশ্রী দত্ত, অনন্যা বিশ্বাস, কারিশমা শর্মা, কঙ্গনা রানাউত, নয়নী দীক্ষিত, সোনা মহাপাত্র, আলোকনাথ, কঙ্গনা রানাউত, কেট শর্মা মতো অভিনেত্রীরা।

সর্বশেষ তালিকায় এ তালিকায় না লেখালেন বলিউড অভিনেত্রী দিয়া মির্জা।

সম্প্রতি পরিচালক সাজিদ খানের বিরুদ্ধে অভিযোগ করেছেন সালোনি চোপড়া। দিয়া তার পক্ষে মত প্রকাশ করেছেন।

দিয়া মির্জা বলেন, ‘যৌন হেনস্তার বিরুদ্ধে যে প্রতিবাদ চলছে সেটা অনেক আগেই শুরু হওয়া উচিত ছিল। তারপরও দেরিতে হলেও শুরু হয়েছে এটা ইতিবাচক দিক। সাজিদের বিরুদ্ধে যে অভিযোগ উঠেছে সেটা সত্য বলেই মনে করি আমি। কারণ নারীদের প্রতি তার আসক্তি চরম। এটার প্রমাণ আমিও। আমার সঙ্গে একই ব্যবহার করার চেষ্টা করেছিলেন সাজিদ। কিন্তু তাতে সফল হননি তিনি। তার সঙ্গে যারাই কাজ করেন সেসব নারীদের বিছানায় নেয়ার চেষ্টা করেন সাজিদ। এই বিষয়গুলো এখন সবার সামনে আসা উচিত।’