‘মি-টু’ নিয়ে প্রশ্ন তুলেছেন হৃতিকের সাবেক স্ত্রী সুজান

রবিবার, অক্টোবর ১৪, ২০১৮

বিনোদন ডেস্ক : বিভিন্ন পেশায় যৌন নির্যাতনের প্রতিবাদে `মি টু` হ্যাশট্যাগ দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্যাম্পেইন চলছে। সামাজিক এই যোগাযোগ মাধ্যমটিতে প্রায়ই যৌন নির্যাতনকারীদের নতুন নতুন নাম প্রকাশ করা হচ্ছে।

সম্প্রতি অভিনেত্রী তনুশ্রী দত্ত বলিউডের বিখ্যাত অভিনেতা নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনেন। এরপর থেকে ‘মি টু’ নিয়ে সরগরম বলিউড। একের পর এক অভিযোগ আসছে পরিচালক, প্রযোজক, গায়ক কিংবা নায়কের বিরুদ্ধে।

কিন্তু হৃতিক রোশনের সাবেক স্ত্রী সুজানে খান যৌন নির্যাতনের প্রতিবাদ মূলক প্ল্যাটফর্মটির সত্যতা নিয়ে প্রশ্ন তুলেছেন।

তিনি বলেন, সত্যিকার অর্থে আমি এই বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি নই। কিন্তু আমি নিশ্চিতভাবে অনুভব করেছি যে এখানে কিছু মিথ্যা তথ্য প্রচার করা হচ্ছে। কারো কারো বিরুদ্ধে মিথ্যা অভিযোগ আনা হচ্ছে।

সম্প্রতি মুম্বাইয়ে অনুষ্ঠিত এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। তার কথার কোট করেছেন আইএএনএস নিউজ এজেন্সি।

তিনি বলেন, যৌন নির্যাতন বিরুধী এই প্ল্যাটপর্মটিকর অবব্যবহার করা ঠিক হবে না। কারো বিরুদ্ধে অভিযোগ অনতে হলে উপযুক্ত তথ্য প্রমাণ দিয়ে অভিযোগ আনতে হবে বলে জানান তিনি।

সুজানে খান বলেন, অনেকে ব্যক্তিগতভাবে কারো কারো বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে। কিন্তু তাদের কাছে উপযুক্ত কোনো তথ্য প্রমাণ নেই।

সুজান এমন এক সময় এ মন্তব্য করলেন যখন তার সাবেক স্বামী হৃতিক রোশনের বিরুদ্ধে কঙ্গনা রানাওয়াত নির্যাতনের অভিযোগ তুলেছেন।

এদিকে রানাওয়াতের অভিযোগের প্রতি উত্তরে হৃতিক রোশন বলেন, আমি ও কঙ্গনা একসঙ্গে কয়েকটি ছবিতে কাজ করেছি। কিন্তু আমাদের মধ্যে কখনোই আন্তরিক কোনো সম্পর্ক ছিল না। প্রেম তো দূরের কথা, আমরা কখনো নিরিবিলিতে সময়ও কাটায়নি।

তথ্যসূত্র: এনডিটিভি