কঙ্গনার বিরুদ্ধে অভিনেতাকে নির্যাতনের অভিযোগ

রবিবার, অক্টোবর ১৪, ২০১৮

বিনোদন ডেস্ক : #মিটু আন্দোলনে এখন ঝড় বইছে বলিউডে। একের পর খ্যাতিমান তারকার বিরুদ্ধে উঠছে যৌন হেনস্থার অভিযোগে। তবে এতদিন অভিনেতারদের বিরুদ্ধে অভিযোগ উঠলেও এই প্রথম এক অভিনেত্রীর বিরুদ্ধে উঠলো যৌন হেনস্থার অভিযোগ।

নানা পাটেকর, অলোক নাথ, সাজিদ খান, অনু মালিক, বিকাশ বহেল, অভিজিৎ ভট্টাচার্য, হৃত্বিক রোশন ও অমিতাভ বচ্চনের বিরুদ্ধে উঠেছে যৌন হেনস্থার অভিযোগ। যারা অভিযোগ তুলেছিলেন, তাদের মধ্যে ছিলেন কঙ্গনা রানাউত। বিকাশ বহেলের বিরুদ্ধে অভিযোগ তুলেছিলেন তিনি। বলেছিলেন তার পোশাকের ভিতর হাত ঢোকানোর চেষ্টা করেছিলেন পরিচালক। এবার কঙ্গনার বিরুদ্ধেই উঠল অভিযোগ। তুলেছেন ভারতীয় অভিনেতা অধ্যয়ন সুমন।

কঙ্গনার বিরুদ্ধে অভিযোগ উত্থাপন করে সুমন লেখেন, ‘অনেকেই আমাকে মিটু নিয়ে আমার বক্তব্য শেয়ার করতে বলেছেন। কিন্তু আমি ২ বছর আগে যখন এ ব্যাপারে জানিয়েছিলাম তখন আমাকেই অপমানিত হতে হয়েছিল। আমার বাবা-মা যাদের আমি সবচেয়ে ভালোবাসি, তাদেরও অনেক খারাপ কথা শুনতে হয়েছিল টিভিতে। আমার সম্পর্কে বলা হয়েছিল, একটি ছেলে যার ক্যারিয়ার নষ্ট হয়ে গিয়েছে।’।

দুই বছর আগে সুমনা জানিয়েছিলেন, কঙ্গনা তার ওপরে শারীরিক অত্যাচার চালিয়েছিলেন। ২০১৬ সালে তার সঙ্গে কঙ্গনার প্রেমের সম্পর্ক ছিল। সেই সময়ই তার ওপরে শারীরিক নির্যাতন চালান কঙ্গনা। এমনকি, কঙ্গনা তার ওপরে ‘কালো জাদু’ও প্রয়োগ করতেন বলেও অভিযোগ আনেন সুমন।