প্রকাশ্যেই চুম্বন রণবীর-দীপিকার! (ভিডিও)

বুধবার, অক্টোবর ১০, ২০১৮

বিনোদন ডেস্ক : হয়তো আগামী নভেম্বরেই গাঁটছড়া বাঁধবেন রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন। ফলে সম্পর্কের বিষয়টি এখন নাকি আর লুকনোর চেষ্টা করেন না এই দুই তারকা। অন্তত তাদের আচরণ দেখে তেমনটাই মনে করছেন বলি মহলের একটা বড় অংশ।

সম্প্রতি দিল্লিতে একটি সামিট সেরে মুম্বাই ফিরেছেন এই জুটি। হাত ধরে বিমানবন্দর থেকে বেরনোর সময় পাপারাজ্জিরা ঘিরে ধরেন তাদের। এরপর দীপিকাকে গাড়িতে বসিয়ে দেন রণবীর। গাড়ি ছাড়ার আগে প্রকাশ্যেই একে অপরকে চুম্বন করেন এই জুটি। দীপিকার গাড়ি চলে যাওয়ার পর বিমানবন্দর ছাড়েন রণবীর। গোটা ভিডিওটি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

কিন্তু এই জুটির বিয়েটা কবে? তা নিয়েও বলিউডে জল্পনা কম নয়। অনেকদিন চুপ করে থাকার দিন কয়েক আগেই মুখ খুলেছেন রণবীর। নায়ক বলেন, “আরে আমার বিয়ে সংক্রান্ত সব খবরই তো মিডিয়ার কাছে আছে। আমি তো মিডিয়া থেকেই জানতে পেরে যাই, আমার বিয়ে কবে, কোথায় বিয়ে করছি…। এমনকি একটা ট্যাবলয়েডে তো কোন রঙের শেরওয়ানি পরে বিয়ে করব, সেটাও লিখেছে।”

অর্থাৎ বিয়ের জল্পনায় যে তিনি আদৌ খুশি নন, তা বুঝিয়ে দিয়েছেন রণবীর। প্রকাশ্যে সম্পর্ক নিয়ে যে বার্তাই থাকুক, বিয়ের বিষয়ে এখনো মুখে কুলুপ রণবীর-দীপিকার। সূত্র: আনন্দবাজার পত্রিকা

View this post on Instagram

#deepikapadukone #ranveersingh ❤️❤️

A post shared by Viral Bhayani (@viralbhayani) on